ফসলের মাঠে আলপথ ধরে চলতে চলতে হলদে সর্ষে ফুল দেখে হঠাৎ মনে হল, কত দিন তোমাকে বলা হয় নি, 'আমি তোমাকে ভালবাসি'। প্রতিদিন দেশের অরাজকতার কথা বলা হয়, পেঁয়াজের উচ্চমূল্যের কথা বলা হয়, তরকারিতে লবণ স্বল্পতার কথাও বলা হয়, কেবল, ভালবাসার কথাটাই বলা হয় না। মাঝে মাঝে মনে হয় ভালবাসার কথা বুঝি কখনোই আমি বলিনি তোমাকে। এই আলপথ ধরে চলতে চলতে ঠিক এক্ষুনি আমার ইচ্ছে হলো আবার আগের মতো তোমায় ভালোবাসার কথা বলবো, সারারাত মুঠোফোনে, সারাদিন পথে হেঁটে হেঁটে, সারা বর্ষায় ভিজতে ভিজতে, ঠিক আগের মতো। হলদে সর্ষে ফুলকে গালে চেপে শপথ নিলাম, একদিন সময় করে তোমাকে আবার ভালবাসার কথা বলবো। তুমি শুনবে তো?
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সানোয়ার রাসেল
প্রথমেই সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি, বইমেলার ব্যস্ততার জন্য অনেকদিন এখানে ঢুঁ মারতে পারিনি, তাই আপনাদের সুন্দর কমেন্টগুলোর উত্তর দিতে দেরী হয়ে গেল। তবে অনেক দিন পরে ঢুকলেও সবার লেখা পড়ে বেশ ভাল লাগছে।
তানি হক
হলদে সর্ষে ফুলকে গালে চেপে শপথ নিলাম,
একদিন সময় করে তোমাকে আবার
ভালবাসার কথা বলবো।
তুমি শুনবে তো? ... ভালোবাসার কথা কোনোদিন ফুরিয়ে জাবার নয় :) আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর কবিতার জন্য ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।