ভূত

গর্ব (অক্টোবর ২০১১)

প্রকৌশলী মো. আজহার উদ্দিন
  • ১৩
  • 0
  • ৮৮
একদিন আমি রাত তিন টাই ঘর থেকে বের হয়ছিলাম...।
এমন সময় হটাত একটা শব্দ শুনতে পাই,
তখন আমি অনেক আত্মকে ছিলাম...।
হঠাৎ দেখি একটা মানুষ এদিকে আসতেছে
ভয় ভয় ভয় ! আমি তখন কি করব তা বোজতে পারসেলাম না......
লোকের দেহ ছিল অনেক বড় ও লম্বাটে তার গাইয়ে ছিল সাদা পোশাক।
কিন্ত কাহিনী ওলট নিল...............
একটু পর লক্ষ্য করে দেখি উনি আমাদের মসজিদের মাওলানা............।
তার পর আমি বাসাই চলে আসি......।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ইয়াসির আরাফাত একটি ছোট গল্প – আসুন আসুন নিয়ে নিন অব্যবহিত পুরনো জুতো !! মাত্র ৫ টাকা । ( আপনি ও চেষ্টা করলে এমন ছোট ছোট খুব ছোট গল্প লিখতে পারবেন । লিখতে সমস্যা হলে । বন্ধুদের কাছে সাহায্য চাইবেন । আগামিতে আমি আপনার প্রথম পাঠক হবার চেষ্টা করব ।
সূর্য আর একটু মমতা, যত্ন লেখাগুলোকে ভুলহীন এবং মানসম্মত করতে সাহায্য করবে নিশ্চয়ই। তোমার লেখাগুলো আরো ভাল হোক সেই কামনা রইল।
সালেহ মাহমুদ UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# আজহার তোমার প্রচেষ্টার জন্য ধন্যবাদ। বেশী বেশী করে ভালো গল্পগুলো পড়ো। তাহলে লেখনি ধীরে ধীরে ঠিক হয়ে যাবে। ধন্যবাদ তোমাকে।
আবু ওয়াফা মোঃ মুফতি চেষ্টায় কি-না হয়! চেষ্টা চালিয়ে যাও |
খন্দকার নাহিদ হোসেন কবিতার চেয়ে গল্প বেশ। তবে অনেক পরিশ্রম করতে হবে। চলুক চেষ্টা...।
মনির মুকুল চেষ্টা অব্যাহত থাকিলে অনায়াসে পরিবর্তন আসিয়া যাইবে।
আশা গল্পকবিতা ডটকমের সেরা গল্পই মনে হয়...... হা...হা...হা....
চৌধুরী ফাহাদ কি পরতে আসলাম আর কি পড়ে গেলাম। ?
আহমেদ সাবের অণু গল্প। বানানের ও বাক্য গঠনের দিকে একটু খেয়াল রাখতে হবে।
Lutful Bari Panna গর্বসংখ্যা যদিও ভূত নিয়ে লেখার জন্য না। ভূত নিয়ে আমরা বড়জোর এটুকু গর্ব করতে পারি ইম্পোর্ট করার জন্য খুব ভাল আইটেম- হা হা হা। যাই হোক এ সংখ্যার লেখাটা যেমনই হোক লেখকের লেখার হাত আছে- চাইলে লিখেতে পারে।

১১ আগষ্ট - ২০১১ গল্প/কবিতা: ১২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪