মিথ্যে প্রেমের সান্নিধ্য

প্রশ্ন (ডিসেম্বর ২০১৭)

নূরনবী সোহাগ
বিষাক্ত কষ্টের আলিঙ্গনে সেবার নিথর হয়েছিল
শরীর। অহেতুক রাত হয়েছিল গভীর।
বিষণ্ণ আলোয় জেগেছিল চোখ
বেড়েছিল চুল-দাড়ি।পুড়েছিল হৃদয়ের আলেপ্পো নগরী।
বারবার শুধু সংস্কার সেজেছে প্রেম
প্রলেপের তলায় বরাবর অপ্রেমের খাঁদ
চোখের অলক্ষে। গাঢ় রঙের বিশ্বাস গিয়েছে অবিশ্বাসের পক্ষে।
পুনরায় দ্বার খোলেনি মানবী
ঠোঁটে রাখা চুম্বনের চিহ্নে ভিজেনি ঠোঁটের কার্নিশ
চোখের পাতা। মিথ্যে প্রেম ভেদ করেনি গভীরতা।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মনজুরুল ইসলাম protik, vab o shobder jothartho melbondhon upojogita nicchit korece. ongkito chitrokolpogulo jeno chokher samne ghotchilo.akuntho somorthon abong valobasa janben -----------------------.vabissote kobitati aro dirgho kore pathokke bimugdhotar chadore morano jai kina vebe dekhben.
বিশ্বরঞ্জন দত্তগুপ্ত কবিতাটি ছোট কিন্তু গভীরতা অনেক বড় । পড়ে ভাল লাগল । ভাল থাকবেন আর অনেক শুভকামনা রইল ।
খন্দকার আনিসুর রহমান জ্যোতি ঠোঁটে রাখা চুম্বনের চিহ্নে ভিজেনি ঠোঁটের কার্নিশ চোখের পাতা। ....// খুব ভালো লেখা ...অনেক শুভ কামনা রইলো...
Farhana Shormin ছোট্ট অথচ ভাল কবিতা। ধন্যবাদ
ভালো লাগেনি ২৫ ডিসেম্বর, ২০১৭
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ
ভালো লাগেনি ২৭ ডিসেম্বর, ২০১৭
ওয়াহিদ মামুন লাভলু বিষণ্ণ আলোয় যখন জেগে ওঠে চোখ তখন মনে থাকে অনেক কষ্ট। আর এই কষ্টের কারণেই চুড়-দাঁড়ি বেড়ে ওঠে। অনেক মানসম্পন্ন কবিতা। শ্রদ্ধা জানবেন। শুভেচ্ছা।
ভালো লাগেনি ২৪ ডিসেম্বর, ২০১৭
পাঠের জন্য ধন্যবাদ, প্রিয়
ভালো লাগেনি ২৪ ডিসেম্বর, ২০১৭
মামুনুর রশীদ ভূঁইয়া ঠোঁটে রাখা চুম্বনের চিহ্নে ভিজেনি ঠোঁটের কার্নিশ চোখের পাতা। মিথ্যে প্রেম ভেদ করেনি গভীরতা.... ভালো লাগল..
ভালো লাগেনি ২২ ডিসেম্বর, ২০১৭
অনেক ধন্যবাদ
ভালো লাগেনি ২৪ ডিসেম্বর, ২০১৭
মাইনুল ইসলাম আলিফ মিথ্যে প্রেম ভেদ করেনি গভীরতা। দারুণ।শুভ কামনা।আর ভোট রইল।আমার পাতায় আমন্ত্রণ।
ভালো লাগেনি ১৬ ডিসেম্বর, ২০১৭
কৃতজ্ঞতা
ভালো লাগেনি ২৪ ডিসেম্বর, ২০১৭
মোঃ নুরেআলম সিদ্দিকী বাহ, কি অসাধারণ কবিতা....!! খুব চমৎকার লেগেছে ভাই, বরাবরের মতই শুভকামনা রইল.....
অনুপ্রাণিত হলাম
ভালো লাগেনি ২৪ ডিসেম্বর, ২০১৭

১৭ জুন - ২০১৭ গল্প/কবিতা: ১৮ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী