পিচ্ছিল প্রেম

রম্য রচনা (জুলাই ২০১৪)

মেহেদী হাসান মুন্সী
  • ১২
  • ২১
আমি কি জানতাম -
তোমার প্রেমের চাকচিক্যময় ফরমালিন'র কথা , পিচ্ছিল প্রেমের কথা, যার উপর আছাড় খেতে খেতে পংগু আমার মনের রাজা।

আমি কি জানতাম -
বৃষ্টি ডাকলেই ব্যাঙ কাঁদে, চাঁদ তুমি অন্ধকারে তাইতো সুর্য তোমায় পিড়িত করে , বাজার দর কমে গেছে বলেই পিড়িতি বড় লোকসানে -যে যার মত সুযোগ বুঝে ডাইরেক্ট একশনে।

আমি কি জানতাম -
তোমার পিরিতি 'র ফসল কিছু জারজ গোলাপ প্রতিনিয়ত আমার কোমল বিছানায় 'পেসাব, করে দিবে, আমার ঘুমের ধরি ছিঁড়ে ফেলবে,গ্যাস্ট্রিক ব্যাথাকে আরও বাড়িয়ে তুলবে।

একটা সত্য ঠিকই জানতাম -
জারজগুলোর অত্যাচারের বলি হবে মহাকালের বর্তমান, অতীত, আর ভবিষ্যৎ, ফ্রিজে রাখা গোলাপটিকে যতই আগলে রাখতে চাইতে পার- তোমার আমার জারজগুলোর বীর্য -বীজের সিজার ও মাতাল খেলায় ছিন্নভিন্ন পিচ্ছিল মানুষ আর পিচ্ছিল প্রেম। (হা...হাহা ...হাহাহা ...)
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আলমগীর সরকার লিটন জ্বি দাদা ঈদ মোবারক বিশ্ব বন্ধু দিবসের শুভেচ্ছা ভাল থাকুন---------
biplobi biplob Darun liklan tho, na hasa parlam na. Aacha ai pichil pram ta ki manob toyrir onnothomo upadan. Maap korban. Valo laga roylo pasa pasi amonthron.
খন্দকার আনিসুর রহমান জ্যোতি মুন্সি সাহেব উন্মাদনায় অন্ধ হয়ে গেলাম নাকি ভাবতেই পারছিনা,,,,,,,,,,,,,,,,,,,
দীপঙ্কর বেরা একদম অন্য রকম ।
ওয়াছিম ভালো লাগলো কবি।
ওয়াহিদ মামুন লাভলু চমৎকার হাস্য-রসাত্মক লেখা। খুব ভাল লাগল। শ্রদ্ধা জানবেন।
হুমায়ূন কবির রাস্তা ঘাট পিচ্ছিল হয় জানতাম কিন্ত এখন দেখি প্রেম ও পিচ্ছিল হয়ে গেছে পড়ে খুব ভালো লাগলো
সহিদুল হক বেশ ভাল লাগলো প্রেমের পিচ্ছিলতা আর রম্য পরিবেশনা। শুভ কামনা।
প্রজ্ঞা মৌসুমী অন্যরকম লাগলো; লেখনীতে বেশ ক্রিয়েটিভ ভাব ছিল। জারজ শব্দটা সেরকম ভালো লাগে না আমার; ফসলতো ফসলই... বুনো ফুলেরওতো সেরকম কোন ঠিকানা থাকে না। তবে সেই ব্যাপারটা বাদ দিলে কবিতার বক্তব্য দারুণ লেগেছে। শুভ কামনা
ডা: প্রবীর আচার্য্য নয়ন মাতাল খেলায় ছিন্নভিন্ন পিচ্ছিল মানুষ আর পিচ্ছিল প্রেম।খুব ভালো লেগেছে

২৪ এপ্রিল - ২০১৪ গল্প/কবিতা: ৪ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী