ফুলকুঁড়িদের মহানবী

বিন আরফান.
২৮ আগষ্ট,২০১২

আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
তানি হক গত দুইদিন ধীরে সুস্থে ..পড়লাম আরফান ভাই ..আমি বুঝে উঠতে পারছিনা ..এই মুহুর্ত্যে কি বললে মনের অনুভুতি যথার্থ ব্যক্ত করতে পারব ..আবেগে আমার হৃদয় কাপছে ...চোখ বেয়ে অশ্রু ঝরছে ....আমি নিজেকে অত্যন্ত ভাগ্যবতী ভাবছি যে আমি ..আপনার এই অসাধারণ ..ও অমুল্য..জানিনা কি উপমা দিলে এই লিখাটির উপযুক্ত সন্মানিত হবে .. আমাদের প্রিয় হাবিব আমাদের প্রিয় রাসুল কে নিয়ে লিখা কবিতা আমার পড়ার সৌভাগ্গ্য হয়েছে ..আপনাকে অসংখ্য ধন্যবাদ ..আল্লাহ আপনাকে এই পৃথিবীতে ও আখেরাতে উত্তম ও শ্রেষ্ঠ পুরস্কার দান করুন ..আপনি ও আপনার পরিবারের সকল সদস্যদের জন্য অন্তরের অন্তরস্থল থেকে দোয়া রইলো ...
বিন আরফান. আমিন . আল্লাহ আপনাকে ও আপনার পরিবারের সকলের সহায় হোন. আসসালামু আলাইকুম.
Lutful Bari Panna তোমার ধর্মপ্রীতি শুরু থেকেই আমাকে মোহিত করে রেখেছে আরফান। এমন একটা উদ্যোগের জন্য অন্তর থেকে সাধুবাদ। এ উদ্যোগ সফল হোক।
তানি হক প্রথমেই আরফান ভাইকে অগ্রিম ধন্যবাদ ..ধন্যবাদ এবং ধন্যবাদ ..লিখাটির জন্য ...ঠান্ডা মাথায় পড়ে পুরো অনুভুতি প্রকাশ করব .. সুভেচ্ছা রইলো
বিন আরফান. এটাই আগামী বই মেলার সম্বল. ইনশা আল্লাহ প্রকাশ করব. ভাবছেন এখানে দিলাম কেন ? কারণ গল্পকবিতার বন্ধুরা বই কিনে পড়বে তা আমি চাই না বিধায়. আপনাকেও আন্তরিক ধন্যবাদ.
বিন আরফান. বিচক্ষণ পাঠকদের প্রতি অনুরোধ রইল দয়া করে যে কোন ভুল সম্পর্কে আমাকে জানালে কৃতজ্ঞ থাকব.

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী নয়।।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

মার্চ ২০২৪ সংখ্যার বিজয়ী কবি ও লেখকদের অভিনন্দন!i