সখি তুমি বুঝলেনাতো কেন আমি কাঁদি তোমায় ভালবেসে আমি হলাম অপরাধি । জীবন দিতে পারি আমি সখি তোমার জন্য তুমি আমায় মন দিয়েছো তাইতো আমি ধন্য । তোমার ভালবাসায় আমি হাতে পেলাম স্বর্গ স্রষ্টাকে তাই স্রদ্ধা জানাই দিয়ে প্রেমের অর্ঘ । বিশ্ব সেরা রুপ চেহারা তোমার প্রতি অঙ্গে তোমার রুপের নেই তুলনা অন্য কারো সঙ্গে । তিলের শোভা মনো লোভা লক্ষ তারার হার তাইতো আমার মনে ইচ্ছে তোমায় নিয়ে ঘর বাধার । তোমার সখি হলে ক্ষতি আমার কাছে ডাকব না একদিন আমার কথা পরবে মনে যেদিন আমি থাকব না । স্বপন ভেঙে গভীর রাতে উঠবে তুমি চমকে আমার কথা ভেবেই তোমার উঠবে ও বুক ছমকে । সবকিছুঁই থাকবে সখি শিশির ভেজা রাত্রি থাকবে তুমি, থাকবে না এই মরন পথের যাত্রি । তোমার সখার সাথে যেদিন হবে কারা-বন্ধ আমার মত দুঃখ পেয়ে চাইবে জীবন টা করতে অন্ধ । তোমায় দেখে কত পথিক করবে রাস্তা ভুল আমার বুকে তোমার মুখের তিলের একটা মাত্র ফুল ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এফ, আই , জুয়েল
# প্রিয়ার গালের একটা তিলকের জন্য বুখারা ও সমখন্দ বিলিয়ে দিতে চেয়েছিল কোনো কবি । = এ কবিতার কথামালা বেশ ভালো । লেখার ধরনও চম?কার । অনেক সুন্দর কবিতা ।।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।