আমি তোমার কেমন পাগল তুমি জানো না, বোঝও না সেই সোম থেকে রবি আমি তোমার জন্য কবি
আমি লেখি বোঝ কি তুমি তোমার প্রেমে মত্ত হয়ে তুমি আমার পাগলি মেয়ে তুমি আমায় বুকে নেবে !
এই বুকে জ্বালা আছে আমি পুড়ি, তুমিও পুড়বে সেই দহনে প্রেম দিলে গোলাপ হয়ে গন্ধ দেবে ফুটবে মুকুল ফুটবে আমার তরে পাগলি হবে! পথে পথে যেদিক চায় ছুটবে তুমি আমি যোজন যোজন পথ মারিয়ে ভালোবাসার আকাশ ছুঁয়ে সাগর পাড়ের বালু তীরে নীড় গড়ার সাহস করব, পারবে ?
ভালোবাসার দহন খুব তীব্র হবে না বুঝলে জেনে নিও তবুও তুমি নেবে কি বুকে ? হাসতে হাসতে দুই জনে মরতে পারবে, মরবে ? আমি তোমার পাগল যেমন এক লহমায় চুমু দিতে, ঠোঁটের কোণে গোপন স্থানে লজ্জা ছাড়াই বুকে নিতে খুব পারি, দেখবে? ঝরনা ছেড়ে গোছল দেবো, শীত গ্রীষ্ম সমান হারে !
তুমি আমার পাগলি হবে ? এই মেয়ে! বল এবার একটু জোরে জানুক বিশ্ব; সমস্বরে চিৎকারে লাল গোলাপ হাতে নিয়ে, এক জোড়া কম হবেনা একটুও আমার প্রতি তোমার প্রেম কশ্মিনকালে ! তুমি আমার পাগলি হলে আমি যেমন পাগল আছি, তোমার তরে !
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ক্যায়স
তুমি আমার পাগলি হবে ?
এই মেয়ে! বল এবার একটু জোরে
জানুক বিশ্ব; সমস্বরে চিৎকারে
লাল গোলাপ হাতে নিয়ে, এক জোড়া
কম হবেনা একটুও আমার প্রতি
তোমার প্রেম কশ্মিনকালে !
তুমি আমার পাগলি হলে
আমি যেমন পাগল আছি, তোমার তরে ! এক কোথায় অসাধারণ লেখা... অনেক শুভেচ্ছা এবং ভালোলাগা থাকল...
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।