কুকুর কুন্ডলী হয়ে নেতিয়ে পড়ি মাটিতে ঘৃণায়! শরীর জ্বলে ওঠে, চিতার পোড়ার আগেই। যদি একবারে সব কিছু ছিঁড়ে ফেলতে পারতাম- পিত্তথলি নিংড়ে বেরিয়ে আসে পাকস্থলীতে ঢোকানো নোংরা সংস্কার। বাতাসে লাশের গন্ধের সাথে ভেসে আসে পিটিয়ে হত্যা করা বালকের অন্তিম হাহাকার- পানি পানি! লাশের গন্ধ চাপা পড়ে হায়নারূপী কতগুলো সমকামী দানবের বলাৎকারের বীর্যের দূর্গন্ধে! আমার পেটে পাক দিয়ে ওঠে আবার পিতবমি- ঘৃণায় আমি কুকুর থেকে সাপের কুণ্ডলী ধারণ করি! রেহাই নেই, মরে যাবার আগ পর্যন্ত রেহাই নেই। একের পর এক শিশুর শরীর দানবের ভোগে যাবে সেই অবসরে আমাদের সমাজ একটু দম ছাড়বে। যেই নিঃশ্বাসে বেরিয়ে আসবে আমাদের সভ্যতার অহঙ্কার- আমি পানির পাত্র হাতে নেই। পানিতে দেখতে চাই মৃত শিশুটির লাশ- আমার হাত কেঁটে যায় ভাঙ্গা কাঁচের টুকরায় ফোট ফোঁটা হয়ে ঝরতে দেখি- আমার শরীরের প্রবাহমান অবিশ্রান্ত ঘৃণা।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।