আমি তাকে পেয়েছিলুম কোন এক নভেম্বরে অনেকের মাঝে তার উস্কুখুস্কু চেহারা _ নজরে এলো আমার। আমার বিরক্তিকর চাহনি সে বরণ করলো মিষ্টি হাসি দিয়ে।নাম জানতে চাইলে বললো তুমি যে নামেই ডাকো। আমি তার নাম দিলুম নীল। সেই যে শুরু আমি ভালোবাসি তাকে এক পৃথিবী। তার সান্নিধ্যে আমি যেন পাগল হয়ে যেতুম। আঠারো বছরের জীবনে সে এসেছিলো দমকা হাওয়া হয়ে তার সান্নিধ্যে আমি নিজেকে উজাড় করে দিতুম লুকোতুম না কিছুই।ভয় ছিলো সে হয়তো হিংসে করবে আন্নাকে। কিন্তু না সে যে সাধারন নয়। তার স্পর্শ তলে ইচ্ছে করে অনন্তকাল কাটিয়ে দিই। কত রাত যে ভোর হয়েছে তার সান্নিধ্যে। আমার ভালোবাসা না পেলে নীরব অভিমানে সে অশ্রু ঝরায়।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
খন্দকার নাহিদ হোসেন
প্রশ্ন হলো নভেম্বরে পাওয়া মানুষটি (নীল) যদি সবচেয়ে কাছের কেউ হয়(কারণ কবির স্পর্শের আকুলতা) তবে আন্না কে? খুব সুন্দর একটা আধুনিক কবিতা পরলাম। বেশ ভালো লাগলো। তো কবি সামনে আরো কবিতা চাই কিন্তু।
মিজানুর রহমান রানা
আমি ভালোবাসি তাকে এক পৃথিবী।
তার সান্নিধ্যে আমি যেন পাগল হয়ে যেতুম।
আঠারো বছরের জীবনে সে এসেছিলো
দমকা হাওয়া হয়ে----------শুভ কামনা.---ভালো লাগলো.
মিজানুর রহমান রানা
আমি ভালোবাসি তাকে এক পৃথিবী।
তার সান্নিধ্যে আমি যেন পাগল হয়ে যেতুম।
আঠারো বছরের জীবনে সে এসেছিলো
দমকা হাওয়া হয়ে----------শুভ কামনা.---ভালো লাগলো.
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।