দুরত্ব

কষ্ট (জুন ২০১১)

উত্স
  • ২৯
  • 0
  • ২৩
নিয়ন আলোর কৃত্রিম স্রোতে....
শত পা‌‌র্থিব ব্যস্ততার আড়ালে....
আবেগগুলো সব থমকে দাঁড়িয়ে....
তবু আনমনা......কোন খেয়ালে.....

তোমার জলরঙা ছবি আঁকা মনেতে......
কল্পনার সব রঙ মিশিয়ে তাতে.......
ভালোবেসে যাবো আমি তোমাকে.....
থাকো তুমি যত দূরে......দূরে.......বহুদূরে.......
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
শাহ্‌নাজ আক্তার ভিন্নধর্মী style এর কবিতা পড়লাম .........
উত্স ধন্নবাদ...আপ্নাদের অনুপ্রেরণাই আমাকে সামনের দিকে ধাবিত করবে...।:)
সোহেল মাহরুফ ছোট এবং সুন্দর। আমার গীটারের তার এখনো বাজছে। ইচ্ছে করছে লেখার আবহকে টেনে নিয়ে যেতে দূরে- বহুদূরে। ভীষণ মুগ্ধতা এবং অগণিত শুভকামনা।
খোরশেদুল আলম কবিতাট ভালো কিন্তু দাড়ি কমার পরিবর্তে .........কি?
মিজানুর রহমান রানা তোমার জলরঙা ছবি আঁকা মনেতে...... কল্পনার সব রঙ মিশিয়ে তাতে....... ভালোবেসে যাবো আমি তোমাকে.....Fine, Thanks
মোঃ আক্তারুজ্জামান সুন্দর একটি কবিতা.........
উত্স ধন্যবাদ প্রজ্ঞা মৌসুমী আপু......অনুপ্রাণিত করার জন্য :)
প্রজ্ঞা মৌসুমী কিঞ্চিত না ভাই অনেক ভাল লেগে গেল। জটিলতা নেই...সহজ সুন্দর গতি। ইফতির মতো আমারো মনে হয় সুর ছোয়ালে সুন্দর একটা গান হতে পারে এটা। 'তবু আনমনা...কোন খেয়ালে' 'দূরে...বহুদূরে' আমার কানে সুর হয়েই আসছে। কারো সুনজরে পড়ুক এই প্রত্যাশা। একটা কবিতা পড়ে আসলে কবির লেখার ধাঁচ বুঝা যায়না। আরো কবিতা পাব আশা করি। শুভ কামনা।
উত্স সকলকে তাদের গুরুত্বপূর্ণ মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ :)

২২ মে - ২০১১ গল্প/কবিতা: ২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী