দিতে চাই আরো

আমি (নভেম্বর ২০১৩)

মাহমুদা rahman
  • ১৫
  • ৩০
তোমাকে ছায়া দিয়ে সারাক্ষণ আগলে রাখতেই চেয়েছিলাম,
তুমি বড় স্বার্থপর-একটুখানি রোদ লাগলেই শিশুদের মত চিৎকার করে উঠ
মানুষ তো ! আমারও খানিকটা ক্লান্তি আছে, নয় কি??
বল, সারাদিন কি রোদের দিকে পিঠ ঠেকিয়ে দাঁড়িয়ে থাকা যায় ??
তোমাকে দিয়ে দিয়ে বড় বেশি লোভী করে তুলেছি
জাননা তুমি - দেয়ারও কিন্তু একটা নেশা আছে-ঠিক তোমার যেমন পাওয়ার তৃষ্ণা ততোটাই ...
পুড়ে যাচ্ছি জেনেও তোমাকে ছায়া দিতে ইচ্ছে করে ভীষন ইচ্ছে করে ....
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
খন্দকার আনিসুর রহমান জ্যোতি পুড়ে যাচ্ছি জেনেও তোমাকে ছায়া দিতে ইচ্ছে করে ভীষন ইচ্ছে করে ........// সবটুকু মোর উজার করে..................কেমনে গেলে ভুলে?...মনে করিয়ে দিল........বেশ ভাল লেগেছে মাহমুদা আপনার কবিতা............
মিলন বনিক অসাধারণ...পুড়ে যাচ্ছি জেনেও তোমাকে ছায়া দিতে ইচ্ছে করে ভীষন ইচ্ছে করে ....
মনতোষ চন্দ্র দাশ পুড়ে যাচ্ছি জেনেও তোমাকে ছায়া দিতে ইচ্ছে করে ভীষন ইচ্ছে করে ....চমৎকার লেগেছে।আশা করি এভাবে ভাল ভাল কবিতা উপহার দিয়ে যাবেন।
thanks, I will try my best...
জাকিয়া জেসমিন যূথী দিতে চাইলে দিয়ে দিন। ভাল লাগা রইল।
মোহাম্মদ ওয়াহিদ হুসাইন ....পুড়ে যাচ্ছি জেনেও তোমাকে ছায়া দিতে ইচ্ছে করে ...। চমতকার লিখেছেন। ভাল লাগল। শুভেচ্ছা রইল।
Thanks with greetings....
মনিরা ইয়াসমিন পুড়ে যাচ্ছি জেনেও তোমাকে ছায়া দিতে ইচ্ছে করে ভীষন ইচ্ছে করে .... ভালো লাগলো।
সূর্য "দেয়ারও কিন্তু একটা নেশা আছে-ঠিক তোমার যেমন পাওয়ার তৃষ্ণা ততোটাই ..." এমন ভাববার মানুষ আজকাল জ্যামেতিক হারে কমে যাচ্ছে। দারুণ লিখেছো। আর হ্যা ফিরে আসাকে ফুলেল স্বাগত জানাই, আবার ডুব দিওনা যেন। :-)
চেষ্টা করব...চাকরিটা এরকমই..সময় পাই না সূর্য ভাই...ভাল থাকরন...
Rumana Sobhan Porag মাহমুদা আপা , খুব ভাল লেগেছে আপনার কবিতা।
অনেক ধন্যবাদ রুমানা আপা...

২৫ জানুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৪ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "অবহেলা”
কবিতার বিষয় "অবহেলা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ এপ্রিল,২০২৪