প্রজাপতি মন
বড় বিস্ময় লাগে হেরি তোমারে!
কথা হতে এলে তুমি হৃদি মাঝারে?
আমার অতি প্রিয় কবিগুরুর এই গান দিয়ে তোমায় বরণ করে নিলাম. মাঝে মাঝে খুব অবাক হই তুমি কি করে এত সুন্দর করে লিখ? তোমার ভাবনাগুলো খুবই চমত্কার! আর তোমার মনটাও অনেক সুন্দর! আমি যে তোমার লেখার এক গুনমুগ্ধ পাঠক হয়ে গেছি আমারি অজান্তে. তোমার তুলনা শুধু তুমি. না এটাকে চাটুকারিতা ভাবলে ভুল করবে. কারণ প্রজাপতি মন কোনো চাটুকারিতা পছন্দ করেনা. তার যা ভালো লাগে সে নির্দ্বিধায় বলে দেয় । তোমার লেখার প্রসার ছড়িয়ে পড়ুক পুরো দেশে। শুভকামনা রইলো।
সূর্যসেন রায়
আপু,আপনার কবিতাটি যে জয়ী হবে তা আমি প্রথমেই বলেছিলাম ।সত্যিই আপু,আপনি এমন কবিতা লেখেন যেখানে আমি হারিয়ে যাই মহাকালের হিসাবে ।তাই আর কমেন্ট করতে পারি না ।আপনার একজন অন্ধভক্ত হয়ে ও বলি এ প্রশ্ন টা কি করা যায় !তারপর একগাল হেসে বলি,আমি যা চিন্তা করেছি এখন ,তা আপুর কবিতার সময় আপুর মত ধরা দিয়েছে ।তারপর ও আপনার কবিতায় চিন্তা করতে পেরে যা শিখি সত্যিই আমার কাছে অবাক লাগে ......আগামীর মহতী কবির(মহিলা কবি বলা ঠিক হবে না )কবিতায় কমেন্ট না করলেও কৃতজ্ঞা জানাতে দ্বিধা করি না ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।