সূর্য
কবিতার প্রয়োজনে অনেক শব্দের ভগ্নরূপ বা ভিন্নরূপ ব্যবহারের প্রয়োজন হয়। আর সেগুলো ব্যবহারের ক্ষেত্রে "প্রত্যয়ের" শুদ্ধ রূপটা ব্যবহারও জরুরী, বানানগুলোও ঠিক করার দরকার................. আধ্যাত্মিক ভাবের লেখা এবং বেশ পরিণত,,,,,,,,, সফল হওয়ার দোয়া থাকলো।
খন্দকার নাহিদ হোসেন
কবির চিন্তা ভাবনাগুলো আলাদা যা আমার কাছে খুব ভাল লাগলো। তবে কবির কিছু কিছু শব্দের ব্যবহার অনেক পুরনো মনে হল। যেমন- দৈবোপহত, তিমির, নিক্ষেপেছিলে...। কবি হয়তো শব্দগুলো দ্বারা কবিতায় কাঠিন্য আনতে চেয়েছে তবে তার হয়তো কোন দরকার ছিলনা। কবির চিন্তার ঘভীরতাই কবিতায় সেই কাঠিন্যটুকু এনে দিয়েছে। আশা রাখি কবি সামনে বিষয়টা নিয়ে ভাববে।
sakil
প্রভু তো অনেক কিছুই লিখেছে আপনার ললাটে আপনি সময় করে দেখে নেবেন . আর একটি কথা কিছু মনে করবেন না আপনার যে ছদ্দ নাম তার অর্থ কি যদি ভালো অর্থ না থাকে তাহলে আপনার সত্যি কারের নাম প্রদানে দোষ কোথায় . ভালো কবিতার জন্য তোমাকে অনেক ধন্যবাদ . শুভকামনা থাকলো .
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।