Azaha Sultan
তৃতীয় প্যারা...
আমাকে এখানে অনুভব করতে পারবে--
আমি তোমার হাসির ঝলকে মুক্তা ঝরে//
ভ্রমর-এক---ডাহুক-এক----খঞ্জন-এক---জলপিপি-এক.....বৈরৎ----বেইজিং......সংশোধন করা হয়েছে.......
তৃতীয় প্যারা...
আমাকে এখানে অনুভব করতে পারবে--
আমি তোমার হাসির ঝলকে মুক্তা ঝরে//
ভ্রমর-এক---ডাহুক-এক----খঞ্জন-এক---জলপিপি-এক.....বৈরৎ----বেইজিং......সংশোধন করা হয়েছে....অনেক ধন্যবাদ.....
হাসনা হেনা
বৈরত বেজিং , বানান ঠিক না.,জাগব রাতারাত-,ভ্রমরেক, ভয় করো না ভূত হয়ে আসব না কবে।,ডাহুকেক,জলপিপ্বিক এ শব্দ গুলি বোঝা গেলনা . কিছু মনে করবেননা. ধন্যবাদ
বৈরত , বেজিঙের বানান বোধহয়.....রাত-অরাত অর্থাৎ--রাতদিন বা সব সময়, দিনাদিন--দিন-অদিন এটাও রাতদিন অথবা সব সময়। ভ্রমর-এক---সন্ধি...হয়েছে। ভয় করো না ভূত হয়ে আসব না কবে--অর্থাৎ--কোন সুখে বা আনন্দে ভয় না করার অভয় দেওয়া হয়েছে......ডাহুক-এক---জলপিপি-এক এগুলো সন্ধির মাধ্যামে সংক্ষিপ্ত করা হয়েছে.....জলপিপ্বিক শব্দটা তবে ভুল এসেছে--হবে--সন্ধি করলে--জলপিপ্যেক অর্থাৎ--জলপিপি-এক....আপনাকে অশেষ ধন্যবাদ..... উত্থাপনের জন্যে.....
এখানে 'এক' শব্দটা যদি পূর্বে বসত তা হলে কখনো যুক্ত হত না.....একটি ভ্রমর একটি ডাহুক একটি জলপিপি বোঝানো হয়েছে দাদা.....ভাল থাকবেন.....আপনার মন্তব্য ভাল লাগল.....
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।