মামুনুর রশীদ ভূঁইয়া
গতবার মন্তব্য করেছিলাম- ঝরে পড়া পংক্তিমালা কুড়িয়ে নেয়ার আগেই কবি তার কল্পনার ফ্রেমে বন্দী করে ফেলেছেন। কিন্তু এবার কবি মাত্র ২৭টি শব্দে কবিতাটিকে ফ্রেমে বন্দী করে রেখেছেন। বেশ ভালো কবিতা। পছন্দ, ভোট ও শুভকামনা রইল। আমার গল্পের পাতায় আমন্ত্রন।
ওয়াহিদ মামুন লাভলু
মাত্র চারটি লাইন, কিন্তু এত চমৎকার যে এর প্রত্যেকটা শব্দই খুব সুন্দর। কবিতার অর্থ খুব কঠিন হওয়ায় এটা বোঝার ক্ষমতা আমার নাই। 'ঘুম টুটে যায়' শব্দ তিনটি আমার কাছে খুবই আকর্ষণীয় ও ভাল লাগলো। সম্ভবতঃ কবি কাজী নজরুল ইসলামের একটা গানে এই শব্দ তিনটি ব্যবহার করা হয়েছে। অবশ্য আমার ভুলও হতে পারে। অসাধারণ মানসম্পন্ন একটা কবিতা। এত চমৎকার একটি কবিতায় এখনো একটিও কমেন্ট আসেনি দেখে খুব অবাক হলাম। আমার শ্রদ্ধা গ্রহণ করবেন ভাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। আমার জন্য দোয়া করবেন। ভাল থাকবেন। নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা রইলো।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।