ভালোবাসা

রমণী (ফেব্রুয়ারী ২০১৮)

মোঃ মইদুল ইসলাম
  • ২১
আমি এতকাল তোমাকে
ভালোবাসি বলে এসেছি –
তুমি মুখ বুজে থেকেছ –
কোনো প্রতিবাদ করোনি,
.....আর আজ আগুন ধরিয়ে দিলে !
আজ জানলাম ভালোবাসা দেওয়ার চেয়ে
ভালোবাসা নেওয়াতেই
অনেক বেশি কষ্ট
অনেক বেশি যন্ত্রণা!!!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
Farhana Shormin ভাল লাগল কবিতাটি। ধন্যবাদ।
ভালো লাগেনি ১৯ ফেব্রুয়ারী, ২০১৮
ওয়াহিদ মামুন লাভলু কাউকে ভালবাসার কথা বললে সে যদি মুখ বুজে থাকে তবে সেটা খুব কষ্টের। অনেক ভাল লাগলো। শুভকামনা রইলো।
ভালো লাগেনি ১৫ ফেব্রুয়ারী, ২০১৮
মোঃ নুরেআলম সিদ্দিকী যন্ত্রণা না পেলে, আগুনে না পুড়লে ভালোবাসা কখনও হয় না..... শুভকামনা সতত
ভালো লাগেনি ৮ ফেব্রুয়ারী, ২০১৮
মাইনুল ইসলাম আলিফ ছোট কবিতা,ব্যাপক অনুভুতি।সুন্দর সমাপ্তি।শুভ কামনা পছন্দ আর ভোট রইল।আমার কবিতায় আমন্ত্রণ।
ভালো লাগেনি ৬ ফেব্রুয়ারী, ২০১৮
ম নি র মো হা ম্ম দ ছোট্ট তবে ভাল লেগেছে। ভোট ও শুভকামনা রইল,সেই সাথে পাতায় আমন্ত্রণ...
ভালো লাগেনি ৬ ফেব্রুয়ারী, ২০১৮
মামুনুর রশীদ ভূঁইয়া ছোট অনুভূতিগুলো নাড়া দেয় বেশী। রমণী মন বুঝতে পারা সত্যিই দূরুহ। দারুন লিখেছেন কবি। পছন্দ, ভোট ও শুভকামনা রইল। সময় পেলে আমার ‘ভয় ফ্রেন্ড’ ও ‘রমণী রমণ মন’ পড়ে মন্তব্য জানালে অনুপ্রাণিত হবো।
ভালো লাগেনি ২ ফেব্রুয়ারী, ২০১৮
রফিকুল ইসলাম চৌধুরী ছোট্ট একটি কবিতা। তবে ভাল লেগেছে।
ভালো লাগেনি ১ ফেব্রুয়ারী, ২০১৮

০৯ জানুয়ারী - ২০১৮ গল্প/কবিতা: ৫ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী