কষ্টে আছি প্রিয় তবুও হেসে যাই কষ্টের মাঝে যদি কিছু সুখ পাই, মোর কষ্ট যদি তোমারে ব্যাথা দেয় তবে কষ্ট আরও বাড়ে, জাগে ভয়! চাইনা মোর কষ্ট সখারে জানাই, দহণ কষ্টে আমি নিজেরে মানাই!
বন্ধু, তুমি মোর কষ্টে নাই বা থাকো তোমার সুখে মোরে যদিও না ডাকো তবু তুমি মোর প্রিয়, চির আপন তোমায় জুড়ে থাক সুখের সপন, তোমার সুখ আমি কেড়ে নেবো নাকো কেনো শুধু মোর কষ্টের ছবি আঁকো!
কষ্টে ভাঙে স্বপ্ন, ভাঙে প্রিয় বাঁধন কষ্টেই দূরে চলে যায় প্রিয় জন, আমি কষ্টের কাছে মানবো না হার প্রিয়, তোর সুখে সইবো শত ভার, তোমার হাসিতে হোক মোর কিরণ তোমার দুঃখেই হোক মোর দহণ!
কষ্টে আছি বলেই সুখ পরে মনে কিছু কষ্ট থেকে যাও মোর জীবনে!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ওয়াহিদ মামুন লাভলু
বন্ধু যদি কষ্টে নাই বা থাকে, তার সুখে যদি বা না ডাকে, তবুও তাকে প্রিয় ভাবা, চির আপন ভাবা অনেক বড় মনের পরিচায়ক। অনেক ভাল লেখা। শ্রদ্ধা জানবেন। শুভেচ্ছা। ভাল থাকবেন।
মোঃ মোখলেছুর রহমান
সম্ভবত কবির এটা পোস্ট,অন্তমিলে ছন্দে লেখার প্রচেষ্টা,শব্দ ব্যাবহার সাদামাঠা এবং পুরনো,চেষ্টা অব্যাহত থাকুক,এই প্রত্যাশা। শুভকামনা রইল।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।