পাগলীরে তোর পাগলামীতে থাকি আমি মুগ্ধ,,, মনের সাথে করে বেড়াই দিবানিশি যুদ্ধ ।। রাগ করাটা ছিলো তোর রোজকার অভ্যাস,,, রাগ ভাঙ্গানোর পরে আমি ফেলি স্বস্তির নিঃশ্বাস,,, দুষ্টু ঠোঁটের মিষ্টি হাসি লাগে খুব ভালো,,, তোকে দেখে বুকের আঙিনায় ভয়ে বেড়ায় আলো ।। প্রথম দেখায় ভালো লাগায় ছেয়েছি যে তোমায়,,, কথা দাও কোনো দিনও ভূলবেনা এই আমায় ।। ভালোবাসার ছন্দে ছন্দে লিখবো হাজারো কবিতা, এই হৃদয়ে আঁকা শুধু পাগলীরে তোর ছবিটা ।।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ওয়াহিদ মামুন লাভলু
প্রিয় মানুষের রাগ করাটা একটা টেনশনের ব্যাপার। তাই তার রাগ ভাঙ্গানোর পর টেনশন দূর হয়ে মনে আসে স্বস্তি। পাগলীর হৃদয়ে যদি ঢুকে আসন গেড়ে বসতে পারা যায় তবে আশা করা যায় যে সে কোনোদিনও ভুলবে না। বেশ ভাল লাগল। আমার শ্রদ্ধা গ্রহণ করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।
মামুনুর রশীদ ভূঁইয়া
আপনি সম্ভবতঃ এটি পোস্ট করার সময় ভুল করে কবিতার পরিবর্তে গল্পে পোস্ট করেছেন। যদি এটি কবিতা ক্যাটাগরীতে পোস্ট করতেন তাহলে বেশ ভালো হতো। তবে গল্প ও কবিতায় নূতন হিসেবে আপনাকে স্বাগত জানাই। নুতন বলেই হয়তঃ এমন ভুল হয়েছে। আসবেন আমার গল্প ও কবিতার পাতায়।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।