আমাকে নিয়ে কেউ ভাবেনা, কিন্তু আমার ভাবনার সকল বিষয় তুমি। আমাকে ছাড়া তুমি সুখী হবে, যেটা তোমার ভুল নিঃশ্বাসের বায়ু দূষণ; সেও জানি, কিন্তু আমার সকল সুখের মূলে তুমি, এও জানে আমার পরিচিত অগনিত সর্বজন। কারো ভালবাসা চেকে ব্যাড়ায়, কারো ভালবাসা বেঁকে দাঁড়ায়, কিন্তু আমার ভালবাসা; তোমার 'বুকের ভিতরে' নগ্নাবরণে ভরা সেথায়। রবিশ্চন্দ্রের রশ্মিচ্ছায়া, প্রকৃতি প্রগলভা সমীর নানা কিছুই দেয়নি তাকে এখনও নাড়া। ওটা আমারই..আমার জন্যো; তোমার বুকের ভিতরে ভরা, এখনও আছে ধরা। অথচ বুঝিনা, ক্যা-নো-তা' আমার বেলায় অবলা, অধরা..এ্যা-তো-টা আনমনা...?
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ম নি র মো হা ম্ম দ
তোমার 'বুকের ভিতরে'
নগ্নাবরণে ভরা সেথায়।
রবিশ্চন্দ্রের রশ্মিচ্ছায়া,
প্রকৃতি প্রগলভা সমীর নানা
কিছুই দেয়নি তাকে এখনও নাড়া। শুভ কামনা রইল... মুগ্ধতা অফুরান। আমার পাতায় আমন্ত্রণ।
ওয়াহিদ মামুন লাভলু
যে মেয়েটি ভাবনার সকল বিষয়, তার প্রতি নিশ্চয়ই ভালবাসা সীমাহীন। ভালবাসা তো প্রিয়ার বুকের ভিতরেই থাকে। অধরা থাকলেই তার কিন্তু মূল্য থাকে, স্পর্শ পেলেই তো তার মূল্য কমে যায়। অনেক মানসম্পন্ন কবিতা। আমার শ্রদ্ধা গ্রহণ করবেন ভাই। কেমন আছেন আপনি? আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। আমার জন্য দোয়া করবেন প্লিজ। ভাল থাকবেন। নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা গ্রহণ করবেন।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।