আমি তো বেঁচে আছি, কিন্তু... আজও বিনিদ্রায় রাত কাটাতে হয়... ঘরের কোনায় জমে থাকা প্রিয় অন্ধকারটা ক্রমাগত নিজের স্বরূপ চিনিয়ে দিচ্ছে... চলার পথে ভাঙ্গা কাচের মত ছড়িয়ে আছে টুকরো টুকরো অনুভূতি ... হঠাৎ করেই ধূসর মস্তিষ্ক বিচ্ছিন্ন অনুভূতিগুলো একত্র করার ব্যর্থ চেষ্টায় ব্যস্ত হয়...!
আমি শুনেছি অন্ধকার রাতে মৃত্যুর ডাক..., সেই ডাক যেন আজো শুনতে পাই... নাকে লেগে থাকা তাজা রক্তের গন্ধে অস্থির লাগে...
সময়ে, সময়ে... মনের অন্ধকার চোখে আসে, এরপর পথ আকরে ধরে... মৃত্যুদণ্ডপ্রাপ্ত অনুভূতিগুলো আজ কথা বলতে চায় না... আমাকে রেখেই ঘুমিয়ে পড়েছে দুটি নিদ্রামাতাল চোখ...
আসলে..., আজ আমি অন্ধকারাবৃত জগতের মানুষ... আঁধারের মাঝেই দেখি আমি অন্ধকারের ছায়া... আর কল্পনায় সৃষ্টি অন্ধকারগুলো মাঝে মাঝে খুব বেশীই গাঢ় হয়...!!
সবশেষে যে কোন সময় হারিয়ে যাব আমার অন্ধকার, আমার সত্ত্বায়।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ম নি র মো হা ম্ম দ
খুবই ভালো লাগ আমার গল্প ও কবিতাটি পড়ে মন্তব্য জানালে খুশি হবো
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।