ব্যক্তিগত তথ্য

নামের প্রথম অংশ নাঈম
নামের শেষ অংশ রেজা
লিঙ্গ পুরুষ

যে নামে সার্টিফিকেট তৈরী হবে

সার্টিফিকেট নাম

ব্যক্তিগত তথ্য

আমার কথা আমার পরিচয়
যশোর জেলা সদর থানার চাঁচড়া ইউনিয়নের মধ্যপাড়া এলাকার “মুন্সী বাড়ীস্থ” “সিনারী আর্ট স্কুল “ নামে সোনা মনিদের মনোবিকাশ ও পরিচ্ছন্ন চিত্র অংকন শেখানোর বিশ্বস্তত প্রতিষ্ঠান। পরিচালনা করে যাচ্ছি 2005 সাল থেকে যার শুরুটা ছিল । রেলগেট, মাদ্রাসা রোড, সিনারী পারলিসিটি থেকে।
পরিচালনায়ঃ মোঃ নাঈম রেজা,

2011 সালে এস এস সি পরিক্ষায় উত্তিন্ন হয়ে। 2012 সালে- এস এম সুলতান ফাইন আর্ট স্কুল, যশোর। প্রাক বি এফ এ ভর্তি হই। তা ছাড়া আগে থেকেই আর্ট ও ছবি আঁকার উপর ছিল বিরল প্রতিভা। পাশাপাশি ছিল কবিতা লেখা ও গল্প সহ বিভিন্ন আউটনলেজ (প্রতিভা) যা জীবনটাকে তাড়িয়ে নিয়ে বেড়িয়েছে বাংলার বিভিন্ন জেলা/থানা/ গ্রাম বিরল এই পতিভা নিয়ে বুকে স্বপ্ন বাঁধলাম, সোনা মনিদের চারুপিঠ শেখানোর। তারই সল্প প্রয়াস। বভিষ্যতে আমাদের এই স্কুলে অত্যাধুনিক বেবি কিড্স সংযোগ করা হবে। যা সোনা মনি , বেবি দের দেবে অফুরন্ত আনন্দ আর আধুনিক সব তথ্য প্রযুক্তি সংযোজন।

পাশাপাশি আই সিটি, তথ্য প্রযুক্তির অগ্রসরের জন্য ও গ্রাফিক্স ডিজাইন, ওয়ার্ড , পাওয়ার পয়েন্ট, কম্পিউটার ব্যাসিক এবং পেইন্ট, ড্রাইং, আর্ট , ছবি আাঁকা সহ বিভিন্ন প্রকার পপ আপ কার্ড তৈরী শেখানোর জন্য বড়দের ভর্তির ব্যবস্থা আছে।

বিঃদ্রঃ স্ক্রীণপ্রিন্ট, বাটিক প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, মগ, জগ, প্লেট, ওড়না, ব্যানার, টি-শার্ট, ক্রেষ্ট, গিফ্ট আইটেম (কম্পিউটা পাথর খুদায়) সহ মেটালিকের সকল প্রকার প্রচারের কাজ করা হয় এবং প্রশিক্ষণ দেওয়া হয়।
নাম : নাঈম রেজা
পিতাঃ আঃ মজিদ মোড়ল
মাতা: রশিদা বেগম
গ্রাম: হাঁসাডাঙ্গা
পোষ্টঃ চিনাটোলা
থানাঃ মণিরামপুর
জেলাঃ যশোর
পেশাঃ ডিজাইনার
যোগাযোগঃ 01818-655090
ই-মেইল- niemreza2013@gmail.com
শিক্ষকতা যোগ্যতাঃ বি এ এফ (অনার্স) এস এম সুলতান ফাইন আট কলেজ, যশোর।
কর্মস্থান: সিনারী আর্ট গ্যালারী, যশোর
শখঃ গাছ লাগানো
ইতিহাসঃ পৃথিবীর দির্ঘতম তালগাছের সারি তৈরী ( যশোর মনিরামপুর থেকে শুরু হয়ে যশোর-সাতক্ষীরার বিভিন্ন থানায় কাজ এখনও চলছে শেষ পয়েন্ট এখনো নির্ধারণ করা হয়নি)

নাঈম রেজা/ Naiem Reza