সেইতো শীতের সকাল তিন রাস্তার মোড় চারদিকে শূন্য একা আমি হঠাৎ ঘন কুয়াশার ভিন্নরূপ সেই থেকে আমি মাতাল এভাবে আর তাকাসনা প্লীজ !!
কুয়াশার চাঁদরে ঢাকা ভোর ঘর ছেড়ে আমি বাহিরে শীতল উষ্ণ অনুভূতিতে চেয়ে থাকি পথ বহুদুর নেশায় নেশায় সেই মোড়ে এভাবে আর তাকাসনা প্লীজ !!
রাত যায় দিন আসে পুনরাবৃত্তি হৃদয় কাঁড়ে বৃষ্টির দিনে কোন মোড়ে কোন হলুদ বিকেলে চাঁদের বদলে চাঁদ আকাশে এভাবে আর তাকাসনা প্লীজ !!
প্রেম ভাসাই কল্পনায় আবেগের ঢেউ খেলানো ব্যস্ততায় এলোমেলো মাতাল রাতে এঁকে যাই তোর ছবি কবিতায় কাব্যে নিরবে নিভৃতে এভাবে আর তাকাসনা প্লীজ !!
নিঃশব্দে যখন মেঘেরা মিছিল ডাকে তোর চোখ দুটি মনে করে স্বপ্ন দেখি, আশায় বুক বাঁধি কল্পনায় ডাক পাঠাই বৃষ্টিধারায় ব্যথায় ব্যথিত বাস্তবতাকে ঘিরে এভাবে আর তাকাসনা প্লীজ !!
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
শেখ শরফুদ্দীন মীম
সহজ ভাষায় আমার ভাবনাটুকু উক্ত সংখ্যার উপর ফুটিয়ে তুলার চেষ্টা করেছি। এই সাইটে এটাই আমার প্রথম কবিতা। কর্তৃপক্ষকে অনেক অনেক ধন্যবাদ এইরকম একটা সুযোগ করে দেবার জন্য এবং আমার সকল প্রাণপ্রিয় পাঠকদের আন্তরিক শ্রদ্ধা, ভালবাসা ও অভিনন্দন।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।