সবাইকে দেব দেখিয়ে

ভয় (এপ্রিল ২০১৫)

গাজী সালাহ উদ্দিন
  • ১৩
  • 0
  • ৩৭
তোর চোখে আলো ছায়ার খেলা
সেই ছায়াতে হারাই আমি সারাবেলা
তোর হাতে হাত রেখে পথ চলা
সব ভয় তোকে দেখে ই ভোলা

আমার হারাবার নেই ভয়
তুই পাশে সব সহ্য হয়
তোর চোখে ভয় কেন তবে
ভয়ের কাছে কি ভালোবাসা হারবে

তুই আমার মনের খোরাক
তবে কেন তোর মন খারাপ
তুই কি সেই ভয়েই আছিস
ভয় ভুলে প্রান খুলে হাসিস

বাঁকা চোখের ভয় আর কতো
ভয় করলে বাড়বে কমবে নাতো
ভালোবাসি তুই আমি কিসের তবে ভয়
ভালোবাসার জয় নিয়ে দেখবে বিস্ময়

ভয় নিয়ে তুই আমি যাবো না পালিয়ে
জয় করে তুই আমি সবাইকে দেব দেখিয়ে
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এমএআর শায়েল আপনার কবিতা আগেই পড়ে মন্তব্য করেছিলাম। আজকে ভোট দিলাম। আশা করি .গল্প কবিতার আসরের সম্পূর্ণ ভিন্নস্বাদের গল্প (সে কেন এমন করল) পড়ার অনুরোধ ও আমন্ত্রন জানাচ্ছি। আশা করি, আপনার মন্তব্য বাংলা সাহিত্য চর্চায়, আপনাকে পাশে পাব.....এ কামনায় -লেখক-এম এ আর শায়েল ...
সাইফ সজল চালিয়ে যান বস এসে যাবে। শুভ কামনা রইল।
Hajera moni সাবলীল সুন্দর কবিতা ভাল লেগেছে..ভোট থাকলো
নাজমুছ - ছায়াদাত ( সবুজ ) কবির সাহসে আমরা সাহস পেয়ে সামনে এগিয়ে জাব , নতুন সকালের আশায় ।সুভকামনা
এফ, আই , জুয়েল # অনেক সুন্দর একটি লেখা ।।
ক্যায়স N/A UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# বাহ দারুন কবিতা । প্রেয়শি পাশে থাকলে আর কিসের ভয় । অনেক অনেক শুভেচ্ছা আর ভালোলাগা রেখে গেলাম। আমার কবিতায় আমন্ত্রন রইল ।
ruma hamid বেশ ভালো ।শুকামনা ।
শামীম খান ভয় পেলে চলবে না । যে পথ বেছে নিয়েছেন সেখানে ভয়কে জয় করেই এগিয়ে চলতে হবে । ভাল লাগা আর ভোট রইল । শুভ কামনা ।
আখতারুজ্জামান সোহাগ ‘‘ভয় নিয়ে তুই আমি যাবো না পালিয়ে জয় করে তুই আমি সবাইকে দেব দেখিয়ে’’ ভয় পেয়ে পালিয়ে গেলে জয় করা সম্ভব নয় কিছুতেই। দারুণ বলেছেন। শুভকামনা কবি।

১৬ মার্চ - ২০১৫ গল্প/কবিতা: ২৪ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী