ভালোবাসি, অথচ.....

ভালোবাসার গল্প (ফেব্রুয়ারী ২০২০)

অম্লান লাহিড়ী
  • ১০
  • ৭৫৮
ভালোবাসি ।
যথারীতি এসেছে ক্ষণিকের ব্যবধান ।
গাঢ় অনুভবেরও হয়েছে ব্যবচ্ছেদ ।
ভূগোলের উপহার দূরত্ব ।
আর সময়ের আশীর্বাদ অনৈকট্য ।
ভীরুতা কেড়েছে নিবিড়তার ছোঁয়া ।
অথচ আমিতো লিখিনি কখনো তীব্র বিরহের তুমুল বেদনার কবিতা।

অদর্শনের নামাবলি চাপিয়ে বসেছি নিত্য পূজায় ।
পাথরের সিংহাসনে আমার ইষ্টদেবী,
প্রদীপের আলোতে তোমার মুখচ্ছবি
বরাভয় মুদ্রায় বলে ওঠে প্রতীক্ষার পরেই আসে বিরহের যতি ।
কেঁপে ওঠে হৃদয়ের অলিন্দ,
গড়ে ওঠে সাঁকো, সোপান ।
সমুদ্র মন্থনে উঠে আসে বিগলিত বৈদূর্য্যমণি ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
অম্লান লাহিড়ী অনেক ধন্যবাদ। আপনাদের আশীর্বাদে আমার প্রথম কাব্য গ্রন্থ নির্জন টেবিলে এলোমেলো অক্ষর এবারে কলকাতা আন্তর্জাতিক বই মেলায় প্রকাশিত হয়েছে। বই টি দ্রুত অনলাইন এ পাওয়া যাবে।
ভালো লাগেনি ১১ ফেব্রুয়ারী, ২০২০
মাইনুল ইসলাম আলিফ অথচ আমিতো লিখিনি কখনো তীব্র বিরহের তুমুল বেদনার কবিতা।অসাধারণ।
ভালো লাগেনি ১০ ফেব্রুয়ারী, ২০২০
সৈনিক তাপস ভালো লাগলো..
ভালো লাগেনি ৫ ফেব্রুয়ারী, ২০২০
অনেক অনেক ধন্যবাদ। আপনাদের আশীর্বাদে আমার প্রথম কাব্য গ্রন্থ নির্জন টেবিলে এলোমেলো অক্ষর এবারে কলকাতা আন্তর্জাতিক বই মেলায় প্রকাশিত হয়েছে। মেলা চলবে 9 ফেব্রুয়ারি 2020 অবধি। স্টল 276 এ উপলব্ধ।
ভালো লাগেনি ৫ ফেব্রুয়ারী, ২০২০
মোঃ নুরেআলম সিদ্দিকী অথচ আমিতো লিখিনি কখনো তীব্র বিরহের তুমুল বেদনার কবিতা। অনেক শুভ কামনা ও ভোট দাদা____
ভালো লাগেনি ৪ ফেব্রুয়ারী, ২০২০
অনেক অনেক ধন্যবাদ। আপনাদের আশীর্বাদে আমার প্রথম কাব্য গ্রন্থ নির্জন টেবিলে এলোমেলো অক্ষর এবারে কলকাতা আন্তর্জাতিক বই মেলায় প্রকাশিত হয়েছে। মেলা চলবে 9 ফেব্রুয়ারি 2020 অবধি। স্টল 276 এ উপলব্ধ।
ভালো লাগেনি ৫ ফেব্রুয়ারী, ২০২০
মাসুম পান্থ চমৎকার লেখা কবি
ভালো লাগেনি ২ ফেব্রুয়ারী, ২০২০
অনেক অনেক ধন্যবাদ। আপনাদের আশীর্বাদে আমার প্রথম কাব্য গ্রন্থ নির্জন টেবিলে এলোমেলো অক্ষর এবারে কলকাতা আন্তর্জাতিক বই মেলায় প্রকাশিত হয়েছে। মেলা চলবে 9 ফেব্রুয়ারি 2020 অবধি। স্টল 276 এ উপলব্ধ।
ভালো লাগেনি ৩ ফেব্রুয়ারী, ২০২০
আপনিও বড় ভালো লেখেন
ভালো লাগেনি ৩ ফেব্রুয়ারী, ২০২০
অম্লান লাহিড়ী অনেক অনেক ধন্যবাদ। আপনাদের আশীর্বাদে আমার প্রথম কাব্য গ্রন্থ নির্জন টেবিলে এলোমেলো অক্ষর এবারে কলকাতা আন্তর্জাতিক বই মেলায় প্রকাশিত হয়েছে। মেলা চলবে 9 ফেব্রুয়ারি 2020 অবধি। স্টল 276 এ উপলব্ধ।
ভালো লাগেনি ২ ফেব্রুয়ারী, ২০২০
গোলাপ মিয়া অসাধারণ লাগল প্রিয়। ভোট রইল। আমার গল্প কবিতায় আপনাকে আমন্ত্রণ।
ভালো লাগেনি ২ ফেব্রুয়ারী, ২০২০
ধন্যবাদ। আপনাদের আশীর্বাদে আর দোয়ায় এবারের কলকাতা আন্তর্জাতিক পুস্তক মেলা 2020 তে আমার প্রথম কাব্যগ্রন্থ নির্জন টেবিলে এলোমেলো অক্ষর প্রকাশিত হয়েছে। স্টল 276 এ উপলব্ধ। বইমেলা চলবে 9 ফেব্রুয়ারি পর্যন্ত।
ভালো লাগেনি ৩ ফেব্রুয়ারী, ২০২০
Ahad Adnan চমৎকার লেখনী। ভোট এবং শুভকামনা রইল।
ভালো লাগেনি ১ ফেব্রুয়ারী, ২০২০
অনেক অনেক ধন্যবাদ। আপনাদের আশীর্বাদে আমার প্রথম কাব্য গ্রন্থ নির্জন টেবিলে এলোমেলো অক্ষর এবারে কলকাতা আন্তর্জাতিক বই মেলায় প্রকাশিত হয়েছে। মেলা চলবে 9 ফেব্রুয়ারি 2020 অবধি। স্টল 276 এ উপলব্ধ।
ভালো লাগেনি ২ ফেব্রুয়ারী, ২০২০
ফয়জুল মহী অনুপম,মনোমুগ্ধকর উপস্থাপন, শুভ কামনা ।
ভালো লাগেনি ১ ফেব্রুয়ারী, ২০২০
অনেক অনেক ধন্যবাদ। আপনাদের আশীর্বাদে আমার প্রথম কাব্য গ্রন্থ নির্জন টেবিলে এলোমেলো অক্ষর এবারে কলকাতা আন্তর্জাতিক বই মেলায় প্রকাশিত হয়েছে। মেলা চলবে 9 ফেব্রুয়ারি 2020 অবধি। স্টল 276 এ উপলব্ধ।
ভালো লাগেনি ২ ফেব্রুয়ারী, ২০২০
এম নাজমুল হাসান প্রিয় কবি অম্লান লাহিড়ী অসাধারণ একটি কবিতা পাঠ করলাম। ভোট সহ শুভকামনা রইলো । পাতায় আমন্ত্রণ রইলো ।
ভালো লাগেনি ১ ফেব্রুয়ারী, ২০২০
অনেক অনেক ধন্যবাদ। আপনাদের আশীর্বাদে আমার প্রথম কাব্য গ্রন্থ নির্জন টেবিলে এলোমেলো অক্ষর এবারে কলকাতা আন্তর্জাতিক বই মেলায় প্রকাশিত হয়েছে। মেলা চলবে 9 ফেব্রুয়ারি 2020 অবধি। স্টল 276 এ উপলব্ধ।
ভালো লাগেনি ২ ফেব্রুয়ারী, ২০২০

লেখার সাথে বিষয়ের সামঞ্জস্যতা ব্যাখ্যায় লেখকের বক্তব্য

বিরহ প্রেম।

১৬ আগষ্ট - ২০১৪ গল্প/কবিতা: ৩৯ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী