ব্যক্তিগত তথ্য

নামের প্রথম অংশ RONY
নামের শেষ অংশ ---
লিঙ্গ পুরুষ

যে নামে সার্টিফিকেট তৈরী হবে

সার্টিফিকেট নাম উম্মে হাবিবা আলম সীমা

ব্যক্তিগত তথ্য

আমার কথা আমার দেশ আমার গর্ব। আমার ভাষা আমার অহংকার প্রিয় বাংলাদেশের। প্রতিটি মানুষ টেকনোলজি বিষয়ে আরো জানুক, তাদের জানার পিপাসা আরো বাড়ুক। এই উদ্দেশ্যেই আসলে http://www.tunerpage.com/ যাত্রা শুরু গত ২১শে ফেব্রুয়ারি তে। ইতিমধ্যে ব্লগটি বাংলাদেশের ৪৭৬তম ব্লগ হয়ে গেছে elexa রাংকিং এ, এবং ওয়ার্ল্ড রাঙ্কিং এ আছে ১২৪৬২৬নং। আমরা আসলেই চাচ্ছি একটি সাইট দিয়ে টেকনোলজি জ্বীবনের শুরু থেকে শেষ পর্যন্ত যাওয়া যাক। আমাদের মূল উদ্দেশ্য দেশের মানুষের সাহায্য করা। তাদের কাছে আরো সুন্দর ও সহজভাবে টেকনোলজিকে তুলে ধরা।

www.tunerpage.com | প্রজুক্তির শেষ সীমানা জুরে টিউনারপেজ । the ultimate path of the bangla technology


RJ, VJ, এবার পালা হয়ে যাওয়া TJ (টেক জকি) আপনিও হয়ে যান টেক-জকি
প্রযুক্তি বিষয়ক আপনার জ্ঞান শেয়ার করতে পারেন আমাদের সাথে। যা কিছু জানেন তা অন্যদের জানান, এতে আপনার জ্ঞান আরো তুখড় হবে, কারন জ্ঞান আপনি যত বিতরণ করবেন তত বাড়বে। যে কেউ লিখতে পারেন টিউনার পেজে, আপনি যদি একজন নন টিজে ও হয়ে থাকেন তবুও পারবেন আপনার কবিতা, গল্প, গান, যাই পারেন। তবে যেহুত এটি একটি প্রযুক্তি বিষয়ক ব্লগ তাই নিচের বিভাগের লিখা হলে হোম পেজে তা দেখা যাবে না তবে যে কেউ সেই বিভাগে ক্লিক করে পড়ে নিতে পারবেন। ব্লগ এর উপরে মেনুতে দেখুন “স্পেশাল বিভাগ” লিখা আছে, এই বিভাগের লিখা গুলো প্রথম পাতায় আসবে না।

আমাদের সার্ভিস রুমে যা পাবেন
টিউনার পেজ সার্ভিস সেন্টারে আপনারা পাবেন, সকল প্রকার সাহায্য। মন খুলে আপনাদের সমস্যা আমাদেরকে জানান , আমরা আপনাদের যে কোন ধরনের সমস্যার সমাধান দেবার যথাসাধ্য চেষ্টা করব। আপনাদের জন্য আছে মোবাইলে সাহায্য, মেইলে, চ্যাটিং এ সাহায্য আরো অনেক কিছু।আরো বিস্তারিত দেখে নিন এখানে গিয়ে “সার্ভিস সেন্টারে“

অদল বদল বিভাগ
এই বিভাগে যে কনো কিছু ফ্রী এড দিতে পারবেন অথবা যে কনো জিনিসের অদল বদল করতে পারবেন। ধরুন আপনার কাছে একটি ২জিবি পেন ড্রাইভ আছে যেটা আপনার এখন ব্যাবহার করা হয় না, তাহলে আপনি এড দিতে পারেন যে, ২জিবি একটি পেন ড্রাইভের বদলে আপনি কিছু একটা চাইছেন। যে কনো কিছু হতে পারে যেটা। যেহুত এটি একটি প্রযুক্তি বিষয়ক ব্লগ তাই নিচের বিভাগের লিখা হলে হোম পেজে তা দেখা যাবে না তবে যে কেউ সেই বিভাগে ক্লিক করে পড়ে নিতে পারবেন।

সম্পূর্ণ বাংলা পৃথিবীর প্রথম হ্যাকিং ক্লাশ
বাংলাদেশের মানুষদের এখন পানা প্রযুক্তির শেষ সীমানা পার করা, সারা প্রথিবি যেখানে এর এগিয়ে আমরা কেন পিছিয়ে থাকবো? আমরা কেন আহত হবো বিদেশি কিছু হ্যাকারদের হাতে। হ্যাকারদের যেনো মুখ থুবড়ে জবার দিতে পারি তাই সবার আগে আমাদের হ্যাকিং শিখতে হবে এর জন্যই আমাদের এই উদ্দগ। সম্পূর্ণ বাংলায় পৃথিবীর সর্বপ্রথম হ্যাকিং ধারাবাহিক কাশ শুরু হতে যাচ্ছে।

ব্লাড ব্যাংক
অনেক সময় আমাদের কাছের মানুশ অথবার হোক সে দুরের মানুষ রক্তের অভাবে মারাও যাচ্ছে, আসলে সে রকম কনো উদ্দগের অভাবে এমনটি হয়ে থাকে, তাই আমাদের এই উদ্দগ, এই বিভাগে যে কেউ পারবেন ব্লাড চেয়ে পোস্ট দিতে যেনো সবার চখে পরে ও আপনাকে সাহায্য করতে পারে। যেহুত এটি একটি প্রযুক্তি বিষয়ক ব্লগ তাই নিচের বিভাগের লিখা হলে হোম পেজে তা দেখা যাবে না তবে যে কেউ সেই বিভাগে ক্লিক করে পড়ে নিতে পারবেন।

আমাদের কিছু হট বিভাগ
টিপস-এন্ড-ট্রিকস (146)
ডাউনলোড (116)
টিউটোরিয়াল (44)
ইন্টারনেট (43)
মোবাইলীয় (38)
হ্যাকিং (37)
English Post (36) (যেহুত এটি একটি প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগ তাই এই বিভাগের লিখা হলে হোম পেজে তা দেখা যাবে না তবে যে কেউ সেই বিভাগে ক্লিক করে পড়ে নিতে পারবেন।)

আমাদের কথা
টিউনারপেজ যখন নিজের পায়ে দাঁড়াবে টিউনারপেজ এর একটি সাহায্য বিভাগ থাকবে সেখানে যে যা পারুক সাহায্য করবে, সেই সাহায্যের অর্থ দেয়া হবে শীতের সময় রাস্তার পাশে যারা চাপা আর্তনাদ করে তাদের জন্য, গরমের সময় যারা এক ফোটা পানির পিপাসায় হাহাকার করে তাদের জন্য, মা বাবা ছাড়া যারা দুনিয়ায় একা থাকে সেই এতিমদের জন্য, বুড়ো হবার পর যেই সকল মা, বাবা দের ছুরে ফেলে দেয়া হয় ব্রিদ্ধা আস্রমে তাদের জন্য। আমরা কাজ করব সবার জন্য। যারা চির বঞ্চিত করুন বাস্তবতার শিকার। আমরা সবাই এক সময় একজট হয়ে কিছু না করতে পারলেও এগিয়ে যাব সেই নিরহ মানুষের পাশে। কি আপনি দাঁড়াবেন না পাশে? পারবেন না আপনার একদিনের মোবাইল বিল অথবা ফাস্ট ফুডের আড্ডায় খরচ হয়ে যাওয়া আর্থের একটি ভাগ সেই মানুষ গুলোকে দিতে? আপনার উত্তরের আসায় অনেক গুলো করুন মুখ চেয়ে আছে আপনার……
আমাদের সম্বন্ধে আরো জানতে এখেন থেকে ঘুরে আসতে পারেন এক নজর।

আপনাদের মতামত দিন
আমাদের এখনো কিছু কাজ বাকি আছে , সবার কাছে অনুরোধ আমাদের ভুল – ত্রুটি গুলো ধরিয়ে দেবার । সাইট সম্পর্কে আপনার মূল্যবান মতামত দিন । আপনাদের মতামত আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ ।
http://www.tunerpage.com/