হৃদয়ের কথা গুলো আজ, দেবো উড়িয়ে ঐ বাতাসে। মনের গহীনে আঁকা স্বপ্ন গুলো, আজ পেতে চায় বাস্তবে রূপ নিতে। সহসা আবেগ উথলে উঠে, এই ভাষার মাস ফ্রেব্রুয়ারিতে। গত প্রজন্ম হয়েছে বলি, ভাষাকে তারা বুকে আকড়ে ধরি। আজ নতুন প্রজন্ম দিয়েছে ডাক, মা মাতৃভূমির তরে নতুন করি। আজ ভাষার মাসে ভালবাসার দিনে, সবে হোক একাতত্তা।, ভালবাসি না আজ কাউকে বেশি, এই মা মাতৃভূমি ছাড়া। আজ ভালবাসার দিনে ভালবাসা চায়, এই অবহেলিত মা মাতৃভূমি। কে আছো তোমরা দেবে ভালবাসা, এই মায়ের তরে সবকিছুকে ভুলি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। আমি খুবই দুঃখিত যে আমার এই এ্যাকাউন্ট টি লক হয়ে গেছে। তাই আপনার মন্তব্যের উত্তর দিতে পারি নাই। আপনার সহযোগিতার জন্য ধন্যবাদ।
খুবই খুশি হলাম আপনার মন্তব্যে। আমি খুবই দুঃখিত যে আমার এই এ্যাকাউন্ট টি লক হয়ে গেছে। তাই আপনার মন্তব্যের উত্তর দিতে পারি নাই। আপনার সহযোগিতার জন্য ধন্যবাদ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।