তোমাকে নিয়ে ভাবা সে দিনগুলোর কথা আজও মনে পড়ে। কখনও নিজেকে ভেবেছি,রোমিও। বিষের পেয়ালা হাঁতে দাঁড়াবো তোমার সামনে এ মৃত্যু পথ যাএীকে কি ভালবাসতে পারো না, তুমি ? আবার কখন ও বা সুপার ম্যান। তোমাকে কোলে নিয়ে হারিয়ে যাবো হাঁরিয়ে যাবো নীল আঁকাশের বুকে। নয়ত বা অলিম্পাস থেকে হিমালয়। কিংবা স্পাইডার ম্যান হয়ে,শত্রুর জাল ছিন্ন করে নিয়ে আসবো তোমায়। কখনও বা মজনু বেশে দাঁড়িয়েছি তোমার বাড়ির সামনে, তোমার ভাইয়ের বেত্রাঘাতে জানি রক্ত ঝরবে এ দেহে। আবার কখন ও বা হয়ে গেছি শচীন। একটি অটোগ্রাফের আশায় তুমি কাঁটাবে, নিদ্রাহীন অনেকটা রজনী। কৈশোরে কত কি ভেবেছি, কত কি ভেবেছি তোমায় নিয়ে । কেবল সাহস করে পারি নি বলতে বালিকা, কতটা ভালবাসি আমি তোমায়।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আধুনিক এই যুগে সুন্দর করে মিথ্যা বলা আজও শিখতে পারি নি।জীবনের প্রয়োজনে আজ অনেক দিন দেশের বাইরে ।ইংরেজী আর আরবী ভাষার সাথে এখন দিন যাপন।তাই নিজের ভাষার বানান গুলো আজ ভূলতে বসেছি।তাই চন্দ্রবিন্দুর বাহুল্য টাইপের জটিলতায় নয় নিজের ইচ্ছেতেই হয়েছি।কি শরমের বিষয় নিজের জাতিসত্বার সাথে সাথে আজ ভাষাটাও ভূলতে শুরু করেছি।ধন্যবাদ আপনাকে সম্মানের সাথে ভূলগুলো দেখিয়ে দেবার জন্য।শুভ কামনা রইল।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।