ZeRo
ধন্যবাদ প্রজ্গা আপু , মিশ্রন টি আবৃত্তির সুরে মানিয়ে যাওয়ার কারনেই পরিবর্তন করিনি ! আসলে লিখার নিয়ম এর চেয়ে আবৃত্তির সুর , ছন্দ এবং গভীরতাকেই বেশি প্রাধান্য দিয়ে থাকি ! নিজের ভালো লাগা থেকেই কবিতা থেকে কিছু আনন্দ ভোগ করার চেষ্ঠা করি মাত্র ! এই ক্ষুদ্র প্রচেষ্টা আপনার যতটা ভালো লেগেছে তার চেয়ে অনেক বেশি আনন্দিত ! আপনার ভালো লাগা না লাগা গুলোতে আমি উত্সাহিত ! আপনাকে ধন্যবাদ !
নিভৃতে স্বপ্নচারী (পিটল)
Darun lekhesen vai.....aibar zero theke hero hooner pala.....doa kori jate hoite paren.....sathe asirbad o dilam......bujha lo en......
প্রজ্ঞা মৌসুমী
'হৃদয়ের চৌকাঠে' উপমাটা ভাল লেগেছে। ভেবেছিলাম কষ্ট সব উড়ে মুছে সব শূণ্য হয়ে গেছে। 'আমি যে গড়া কষ্টের উপাদানে" 'একলা করা ঘাটে" সুন্দর বলেছেন। প্রথমে তো ভেবেছিলাম সাধুরীতিতেই পুরোটা কবিতা লিখবেন। তারপর দেখি না পরিবর্তন করলেন। এই মিশ্রণ কি মিলের জন্য নাকি অন্য কোন কারনে জানিনা। তবে মানিয়ে গেছে। সুন্দর কতগুলা উপমা পেলাম। আপনি আপনার মাধুরী দিয়ে ভেতরের কবিতার নদীকে পূর্ণ করুন প্রাপ্তি দিয়ে এই প্রত্যাশা।
শাহ্নাজ আক্তার
বেদনা মধুর হয়ে যায় , যদি তুমি দাও I কবিতাটি পড়ে এই গান টির কথা মনে পড়ে গেল , কত সহজেই কষ্টকে বরন করে নেবার বাসনা .....অদ্ভুত ভালো .....
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।