আমার শক্তি

পরিবার (এপ্রিল ২০১৩)

সুমন রহমান
  • ১০
  • 0
আমার কিছুই নেই, ছিলনা কখনো
যা কিছু সব মুক্ত গগনও,
পোশাক, অর্থ যা কিছু হারাবার,
সবি শক্তি আমার পরিবার।

ভাষা ছিলনা, দিলো মায়ে,
বাবার দেয়া কাপড় গায়ে,
সবাই সবার জীবন নায়ে
সুখে দুখে আছি জড়ায়ে ।

যখন আমি দূরে যাই
এই ভেবে সুখ পাই,
নাই কিছু দুশ্চিন্তার
বাংলা আমার পরিবার ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
তানি হক যখন আমি দূরে যাই এই ভেবে সুখ পাই, নাই কিছু দুশ্চিন্তার বাংলা আমার পরিবার । ...সুন্দর একটি কবিতা ...খুব ভালো লাগলো ..বাংলা মায়ের জন্য আপনার এই অকৃতিম ভালবাসা ...
সূর্য বেশ ভালো লাগলো, স্বাগতম গল্পকবিতায়।
রাজিয়া সুলতানা besh vabdhorm sundor লেখা.শুভকামনা রইলো
তাপসকিরণ রায় ছোট্ট কবিতা,ভাল লাগলো,ভাই ! ধন্যবাদ ।
সুমন সুন্দর দুটো ভাবনার প্রকাশ। একটা পরিবারের প্রতি অন্যটা দেশের প্রতি। ভাল লাগল
মিলন বনিক অনন্য...অপূর্ব....অভিনন্দন কবি....
মোঃ কবির হোসেন সুমন রহমান ভাই অনেক ভাল লাগল কবিতাটি. ধন্যবাদ-আবার দেখা হবে.
এফ, আই , জুয়েল # বিশাল ভাব---গোটা বাংলাকে নিয়ে অসাধারন একতার ভাবনা । বেশ ভাল ও চেতনা জাগানিয়া ।।
এশরার লতিফ বেশ ভালো লাগলো, ভবিষ্যতে আপনার সরব উপস্থিতির কামনায় রইলাম।

১২ মার্চ - ২০১৩ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী