সূর্য
প্রাগতিহাসিক কাল থেকেই আছে এই ভ্রান্তনীতি ভাঙ্গার ডাক। মাঝে মাঝে গুলিয়ে ফেলি যেহেতু এভাবেই চলছে এটাই কি সত্যি?আমরা যারা এর অবসান চাইছি তারাই কি ভুল জায়গায় দাড়িয়ে আছি? ছন্দে ছন্দে ভ্রান্তনীতি ভাঙ্গার ডাক খুবই ভালো লাগলো।
তানি হক
এসব নীতি ভাঙতে হবে খুলতে হবে তরুণ দোর।
তবেই পাবে দেশের মানুষ স্বপ্ন-সুখের নতুন ভোর।.... ছন্দ মিল গুলো তে মুগ্ধ হলাম ..আর কবিতার কথা গুলো ও অসাধারণ ..শুভেচ্ছা আর ধন্যবাদ আপনাকে
রনীল
মজলুমেরা বিচার পাচ্ছেনা- বিচার করবেটা কে? যাদের ঘাড়ে বিচার করার দায়িত্ব, ওরা তো ভাবছে এটা এমন বড় কিছু নয়। অনেক ক্ষেত্রে দেখা যাচ্ছে তারাই রাজনীতিবিদরাই বরং নষ্টদের রক্ষার দায়িত্ব নিয়েছে। এমন পরিস্থিতিতে যদি মজলুমরা নিজেরাই বিচারের দায়িত্ব হাতে তুলে নেয়, তবে কি সেটা খুব অন্যায় হবে?
পুরস্কারপ্রাপ্ত লেখকের মন্তব্যে মুগ্ধ হলাম। দেয়ালে পিঠ ঠেকে গেলে মজলুমও ঘুরে দাঁড়াতে জানে, এটা ভুলে গেলে চলবে না। আপনার অনেক বড় মন্তব্য'র জন্য ধন্যবাদ। ভাল থাকবেন ।
মিলন বনিক
এসব নীতি ভাঙতে হবে খুলতে হবে তরুণ দোর। তবেই পাবে দেশের মানুষ স্বপ্ন-সুখের নতুন ভোর। ...রফিক ভাই...তাই যেন হয়...খুব ভালো লাগল....শুভ কামনা......
অদিতি ভট্টাচার্য্য
সময়োপযোগী কবিতা।
নর পিশাচের চিত্ত কি কখনো কাঁদে? কাঁদলে তো সে মানুষ হতো, মনুষ্যরূপী পিশাচ নয়। দুর্ভাগ্য আমাদের যে এই সমাজে এরা চতুর্দিকে ছড়িয়ে রয়েছে, সব সময় আমরা চিনতেও পারি না।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।