মনে কষ্ট

কষ্ট (জুন ২০১১)

লিমটন
  • ১৭
  • 0
  • ১৪
কেন এতো শত্রুতা
কেন এতো বিরহ
কেন এতো যন্ত্রনা
কেন এতো কলহ

তা আমি যানি না
তা আমি বুঝিনা
তা আমি মানি না
তা আমি খুজিনা

তাইতো মনে কষ্ট
জীবন হলো নষ্ট
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
sumon miah পড়তে হলনা কষ্ট ।
লিমটন ত ব্যস্ততার মাঝে / এসেছেন আমার লেখার কাছে / বলেছেন মনের কখা / আমি ধন্য দেখে তা। মন্তব্য করার জন্য সবাইকে ধন্যবাদ........................... :)
মারুফ আমিন অনেক চত ...........তবুও ভালো লিখিয়াছ
সূর্য (আমার লেখা পড়ে ভালো না লাগেল আমার লেখার কঠোর সমালোচনা করুন। এতে আমি উপক্কৃত হব)>>> বৃত্তটা থেকে বেরিয়ে এসো
খোরশেদুল আলম আমারও একি প্রশ্ন, কবিতাটি খুব ছোটহলেও ভালো হয়েছে।
লিমটন আমি দাড়ি কমা ছাড়া কবিতা লেখার চেষ্টা করছি। একটু ভিন্নতা। কারণ এমন কোন কি আইন আছে যেখানে লেখা আছে দাড়ি কমা দিতে হবে? কবিতার গভীরে যেতে পারলে দাড়ি কমা তখন তুচ্ছ হয়ে যায়। এটা শুধুই আমার ধারনা।
মোঃ আক্তারুজ্জামান দাড়ি কমা ছাড়া কি লেখা হয়? দিলে লেখাটা দেখতেও সুন্দর, দৃষ্টি নন্দন হতো| শুভো কামনা|
sakil এতটুকু লিখলে চলবে নত বন্ধু আরো বেশি করে লিখতে হবে . তবে যেটুকু লিখেছ সেটুকু ভালো হয়েছে .

০২ ফেব্রুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৭ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী