বৈজ্ঞানিক কল্প সাগরে হাবুডুবু খেয়ে নিত্যদিন,সারাদিন,প্রতি ঘন্টায় প্রতি মিনিটে,প্রতি সেকেন্ডে- শুধুই ভাবে আমি অতীত নয় বর্তমানের প্রযুক্তি নির্ভর কবি ।
আনবে কবিতায় নিউ ইরা দেখবে চেয়ে মান্ধাতার কবিরা স্ব-উদ্ভাবিত বহুব্রীহি শব্দে কিভাবে হয় কাব্য ! কেমনে পদ্য প্রসৃত হয় প্রস্তর আর প্রযুক্তির সংমিশ্রণে, দারি,কমা থাকবে নির্বাসনে।
দূর্বোধ্য সব ডিজিটাল শব্দ দিয়ে বানাবে এমন ধোঁয়াটে কবিতা প্রযুক্তিও পাবে অবোধ্য বার্তা।
মানুষতো নস্যি,নোটবুক অসহায় একাডেমিতে শোরগোল,বলে হায়হায় নব প্রজন্মের কবিকে রাখি কোথায় ? ডুগডুগি বাজিয়ে ভাবে আমিইতো সেই নবপ্রজন্মের বৈজ্ঞানিক মডার্ন কবি।
ভরে দিবো কবিতার প্রতিটি কলসি নারী অঙ্গের প্রতি ভাঁজের নগ্নতা দিয়ে। উলঙ্গ হবে প্রণয়ের সহস্র ভেদের নাড়ীভুরি।
নিজে না বুঝেও বুঝাবে অন্যকে অর্থহীন ভাষা-বিষয় ব্যাবহার করে। রহস্যের ঘন কুঁয়াশায় পাঠককে আচ্ছন্ন করে সে হবে আধুনিক লেবাস ধারী নজ্জম হবে কল্পবাজ,চলবে কল্পবাজি চালাবে শুধুই উদ্ভট ভোজবাজি ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।