বাবা দিবস

বাবা (জুন ২০১২)

সৈয়দ ইফতেখার আলম
  • ২০
  • ৮৭
বাবা আমার বাবা
বাবা কে বাসি ভালো , তাতে
দিবস কোন লাগে ?
হারি জিতি, বাঁচি মরি
বাবা-ই সবার আগে ।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সৈয়দ ইফতেখার আলম এটা পাক্ষিক পত্রিকা. অধিকরণ ( adhikaran_shishu@yahoo.com ) Lika din. Adhikaran akti Pakkhik potrika. Last 22 years a Potrika Published hoccha. A ber e First Adhikaran nea alo Shishu bre jonno akti purnanga Page. Sa page ar jonno lika r aobbhan kora hoccha apnader sokol ar kasa. Please lika din amader. Apnar lika published hoya Powsa jabe apnar Address a. Lokar sate apnar name,phone number,address lika patate vulban na. ( adhikaran_shishu@yahoo.com ) Ai mail id te lika patan Please Please> Ahsa kori amader ai Shishu der nea new ai Page ar pothchola te amnader Every 15 din porpor pobo... ( iftekhar – 01816493064 , Page Editor , Adhikaran )
মাহ্ফুজা নাহার তুলি ভালো কবিতা......আর একটু থাকলে পূর্ণ হত...........
মৌ রানী বাবাকে ভালো বাসতে কোন দিবস লাগে না। প্রতিদিন বাবাকে ভালো বাসি। তবে একটা দিন বিশেষ কিছু হলে মন্দকি? সুন্দর।
আবু ওয়াফা মোঃ মুফতি ছোট্ট সুন্দর! যাত্রা শুভ হউক|
sakil olpo kothay onek prokash
বশির আহমেদ সুন্দর চালিয়ে যাও ।
আহমেদ সাবের বাহ! চমৎকার প্রশ্ন - "দিবস কোন (কেন) লাগে ? "। সুন্দর অণু কবিতা।
সোমা মজুমদার sab din-i babar janya.........valo laglo
আরমান হায়দার অল্প কথায় সুন্দর কবিতা। জোরালো বক্তব্য। শুতকামনা কবি।

০৩ মে - ২০১২ গল্প/কবিতা: ২ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী