দৃষ্টিতে

নতুন (এপ্রিল ২০১২)

মবিন সরকার
  • ১৬
সে দিন গোধুলী বেলায়,
দেখেছিলাম তোমায়।
দেখেছিলাম তোমায় একটুক্ষণে,
তুমি কি যে ভেবেছিলে মনে মনে।
হেসেছিলে তুমি মোর পানে,
আমিও হেসেছি আশায় মনে প্রানে।
শুভ লগ্ন হল আমার তোমার,
সকলেই হয়েছিল দেখে আপ্লুত মোদের।
আজ কেটে গেল অনেক বছর,
আজ তুমি বলছ থাকবে না আর,
শুনে করছে আমার মন হাহাকার।
ভাবিনি এ কথা শুনব তোমার কাছে,
না বলছ তুমি শুধুই মিছে মিছে।
যদি হয় মিছে তবে সেই ভাল,
যেওনা তুমি নিভিয়ে মোর জীবনের সকল আলো।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সালেহ মাহমুদ UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# ভালো তো বলতেই হবে, তবে আরো ভালো করতে হবে। বর্তমান সময়ের ভালো ভালো কবিদের আধুনিক কবিতা আরো বেশি বেশি পড়তে হবে। ধন্যবাদ।
রোদের ছায়া প্রথম ছয়টি লাইন রবীন্দ্রনাথ মনে করিয়ে দিল , তারপরের গুলো খারাপ নয় কিন্তু '' নতুন'' কোথায়?
মোহাম্মদ ওয়াহিদ হুসাইন .....................ভাল হয়েছে। আশাকরি আগামীতে আরো ভাল পাব। শুভেচ্ছা জানবেন।
খন্দকার আনিসুর রহমান জ্যোতি আজ কেটে গেল অনেক বছর, আজ তুমি বলছ থাকবে না আর, শুনে করছে আমার মন হাহাকার। // ব্যাথা ভরা কবিতার সহজাত কথন পড়ে ভালো লাগল....মবিন ভাই ধন্যবাদ আপনাকে.....
মৃন্ময় মিজান পড়লাম। মোটামুটি ভাল লাগল।
আরমান হায়দার ধন্যবাদ ভাল লাগা কবিতার কবিকে।
মিলন বনিক যদি হয় মিছে তবে সেই ভাল, যেওনা তুমি নিভিয়ে মোর জীবনের সকল আলো। ভালো লাগলো। ধন্যবাদ।
জালাল উদ্দিন মুহম্মদ অনেক অনেক ভালো লাগলো। ধন্যবাদ কবি।

১৫ মার্চ - ২০১২ গল্প/কবিতা: ১৬ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী