প্রাত্যহিক আয়নায় এক নপুংসকের প্রতিবিম্ব দেখি আর...কাফনে মোড়া একটি প্রাচীন প্রতিবাদী হাত হে বিভ্রান্তি আমার! তোমাকে লালন করি কাপুরুষ পথ ধরে বিবেককে করেছি দেবতা পরকালের মোহের মতোই মূক এবং জড়!
অবেলায় একটি রুদ্ধশ্বাস কলম চাই যেটি আমাকে জোগাবে সাম্প্রতিক সাহস আর খেয়ালী বাগান প্রেমিক নিখাদ হলে ভালবাসা যে কোনো মূহুর্তেই যায় অনেকটা ভণিতাবিহীন প্রেমপত্রের মতো!
শশ্মানের পর শশ্মান পুড়েছে...আমি দেখি আর দেখি পরকালের মোহের মতোই মূক এবং জড়! কলমের বদলে ধর্ষিতার শাড়ি হাতে নির্বোধ কন্ঠে বলি, "এটা ভ্রম ছাড়া আর কিছু নয়!"
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সালেহ মাহমুদ
খুব সুন্দর কবিতা। বেশ শক্তিশালী কলম। কিন্তু "পরকালের মোহের মতোই মূক এবং জড়" এ রকম নাস্তিক্যবাদী ধারণা ভালো লাগেনি। বিষয়টি নিতান্তই লেখকের নিজস্ব। ধন্যবাদ।৫ তো অবশ্যই। চালিয়ে যান।
জাফর পাঠাণ
ধর্ষিতার শাড়ি হাতে জাগে প্রতিবাদী অনুপ্রেরনা আর কলম হাতেই যুদ্ধ করে সেই কুলাঙ্গারদের করতে হবে বধ ।অতএব কলম ছাড়া যাবেনা ।মূক আর জড়তা জেড়ে দ্বাড়াতে হবে কাজি নজরুলের রণহুঙ্কারে ।আপনার কবিতা পড়ে অনেক ভালো লাগলো ।রইল ভ্রম মুক্ত শুভেচ্ছা ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।