হাজার কথার ভীড়েও আদ্রিতাকে আমার অনেক কথাই হয়নি বলা। কিছু কথা অনুরাগের, বাকীটা আক্ষেপের। তবুও জীবন, ধাবমান সময়ের সাথে পাল্লা দিয়ে চলে নির্বাক শব্দ স্রোতে।
স্মৃতি যখন স্বজোড়ে পিঠ চাপড়ে দেয়, দীর্ঘশ্বাসের ভাঁজে কি যেন হয়! আচমকা উদাস, এক বিকেল নীলে হারিয়ে ফেলা স্বপ্নের, এক আকাশ নক্ষত্রের ছন্দপতন। তবুও এক রাত্রি স্বপ্নের সাথে আমার নির্জন সহবাস।
পাঁচ বছর পর গল্প কবিতায় ফিরে সবচেয়ে ভাল সাপোর্ট পেয়েছি আপনার আর কাজী জাহাঙ্গীর ভাইয়ের কাছ থেকে।আপনাদের দোয়াই আমার পথের পাথেয়।ধন্যবাদ আর শুভ কামনা রইল ভাই।
Fahmida Bari Bipu
অভিনন্দন আলিফ। এগিয়ে যাবে তুমি যদি এভাবে লিখে যেতে পারো। সেদিনই একজনকে বলেছি, নতুন কবিদের মধ্যে আলিফের লেখা সেরা। এমনি এমনি কাউকে সার্টিফিকেট দিই না আমি :)
আপু আপনার মন্তব্যে আজ আমার বড় আপুর কথা মনে পড়ে গেল।আমার আপুটা দেখতেও আপনার মত আর জন্মসাল টাও আপনার মতোই ।আমার আপুটা আমাকে অনেক আদর করে।আমার এস এস সি পরীক্ষার সময় , আমার ফক্স হয়েছিল,আমি পড়তে পারবনা জেনে আপু পড়েছে আর আমি শুনে শুনে মুখস্ত করে পরীক্ষা দিয়েছি।এত বড় হয়েছি, এখনও ফোন করে করে সব খবর নেয়।যাক আপু আমার জন্য দোয়া করবেন।ভাল থাকবেন।অনেক অনেক শুভ কামনা আপনার জন্যও।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।