চলতি পথে হঠাৎ করে দেখলাম যখন তোমায় নীরব প্রেমের আহবানে জড়িয়ে নিলে আমায় সেই সোনা মুখে ঠোঁট মায়া মায়া ভরা চোখে চেয়ে ছিলাম তোমার পানে আমি অপলকে।
একে একে হল পরিচয় হল বিষম ভালবাসা একটু খানি পথ দূরে সরে আবার কাছে আসা চোখেতে চোখ রেখে হাত রেখে তোমার হাতে কত বিকাল পার হল বল শুধু তোমার সাথে।
দিন দুপরে সময়ে অসময়ে হল প্রেমের কথা মাঝে মাঝে হাসাহাসি আবার হঠাৎ নীরবতা তার মাঝে শুরু হল তোমার নিষ্ঠুর আচরণ এ কেমন কেমন হয়ে গেল যেন তোমার মন।
আজ নিজেকে নিঃস্ব লাগে কেন তোমায় ছাড়া তোমায় কাছে ধরতে গিয়েও যায়না কেন ধরা এভাবে চলতে থাকে চলি দুজন অজানা পথে আজ আমি থাকি আমাতে তুমি তোমার সাথে।
এখন তোমার কিছু স্মৃতি আমায় ভাবিয়ে যায় নীরবে আমার চারিপাশে শুধু খুঁজে পাই তোমায় সব কিছু ভুলতে পারলেও আজও ভুলতে পারিনি ছল ছল দুটি চোখে প্রিয়া তোমার চোখের চাহনি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সূর্য
ছল ছল দুটি চোখে প্রিয়া তোমার চোখের চাহনি.... প্রিয়ার ছল ছল চোখ না প্রিয়র ছলছল চোখে প্রিয়ার চাহনি দেখা? সুন্দর তবে আমার বিশ্বাস এর চেয়ে ভাল করার সামর্থ তোমার আছে।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।