আমি একদা এক সূর্য কে ভালবেসেছিলাম রোজ সকালে উদিত হত সে আমার আকাশে, আমি জানালা দিয়ে স্পর্শ করতাম তাকে সে দিত তার সমস্ত উত্তাপ আমার হৃদয় জুড়ে- সে আমায় কথা দিয়েছিল তার আগুনে পুড়িয়ে দেবে আমার সকল দুঃখ, তার উজ্জল আলোকে আলোকিত করবে আমার শরীর ও মন, হঠাৎ একদিন স্বপ্ন দেখিয়ে সে অস্ত চলে গেল আমার আকাশে রাতের অন্ধকার নেমে এল।
আমার আকাশের সেই সূর্য হল অস্তমিত, সেখানে নেমে এল এক গভীর রাত্রি, আমি সেই আকাশের রাত জাগা তারা; যে আকাশ ছিল মেঘে মেঘে ধাকা জানিনা কবে আবার সেখানে সূর্যোদয় হবে- আসবে এক বেদনাহীন ভোর ছিলাম সেই সূর্যের অপেক্ষায় সেই ভোরের অপেক্ষায়।
সেই অপেক্ষা আজও ফুরোয়নি- আসেনি আজও সেই বহু প্রতীক্ষিত ভোর।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
নাইম ইসলাম
গত চার সংখা পর লিখলেন সোমা! লেখায় ফিরে এসেছেন-ভালো, অনেক ভালো! কিন্তু কবিতায় যে লিখলেন সেই অপেক্ষা আজও ফুরোয়নি-
আসেনি আজও সেই বহু প্রতীক্ষিত ভোর। ভালো লাগলো কবিতা ।
খন্দকার আনিসুর রহমান জ্যোতি
সেই অপেক্ষা আজও ফুরোয়নি-
আসেনি আজও সেই বহু প্রতীক্ষিত ভোর।।.........// প্রত্যাশা আর প্রতিক্ষার একটি ভোরকে আলোকিত করা হয়েছে জীবনের গান গেয়ে............খুব ভাল লাগলো ....সোমাদি আপনাকে অসংখ্য ধন্যবাদ...............
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।