দিগন্ত তোমায় দিলাম

দিগন্ত (মার্চ ২০১৫)

এম সাব উদ্দিন রাসেদ
  • 0
  • ৫৮
যাও তুমি যত দূরে
আমার প্রসাদ ছেড়ে
এই দিগন্ত ছেড়ে যাবে কই?
একই আকাশের সীমানায় দু'জনই রই।
দু'জনে দিগন্ত জুড়ে একই সূর্য উঠে
দু'জনের ভালবাসায় নৃত্য ফুল ফুটে
একই দিগন্তে আছো যতদিন
আমার ভালবাসা রবে তদিন।
একই ছাদ নাইবা পেলাম
একই দিগন্ত তোমায় দিলাম।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
এমএআর শায়েল কবিতা নাকি ছড়া! এরপরে অ ভাল লাগল। আমার লেখা- আমাকে ভালবাসা পাপ! পড়ার অনুরুধ রইল!
মোহাম্মদ সানাউল্লাহ্ সুন্দর ! বেশ ভাল লাগল ।
রুহুল আমীন রাজু বেশ ভালো লাগলো ....(আমার পাতায় 'কালো চাদ' গল্পটি পড়ার আমন্ত্রণ রইলো )
প্রিন্স ঠাকুর 'একই ছাদ নাইবা পেলাম একই দিগন্ত তোমায় দিলাম।' খুব ভাল লাগল। শুভকামনা রইল। আমার কবিতাটি পড়ার আমন্ত্রন রইল।
গোবিন্দ বীন দু'জনে দিগন্ত জুড়ে একই সূর্য উঠে দু'জনের ভালবাসায় নৃত্য ফুল ফুটে।ভাল লাগল,পাতায় আমন্ত্রন রইল।
ধন্যবাদ আপনার মূল্যায়নের জন্য।
শেখ শরফুদ্দীন মীম ছোট করে সুন্দর কবিতা। শুভকামনা রইল। আমার কবিতাটি সময় করে পড়বেন।
মোস্তফা সোহেল ছোট্ট করে লেখা কবিতাটি মোটামুটি ভালই ।সামনে আরও ভাল হবে শুভ কামনা থাকল

০৬ ডিসেম্বর - ২০১১ গল্প/কবিতা: ৯ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী