নতুন বিজয়

বিজয় (ডিসেম্বর ২০১৪)

মাহবুবুর রহমান বকুল
  • ১২
  • ১৮
নতুন বিজয়
নতুন দিনের নতুন প্রহর
নতুন সূর্য উঠা
নতুন করে নতুন আলোয়
নতুন জেগে উঠা,
নতুন প্রয়াস নতুন সৃষ্টি
নতুন আবিষ্কার
নতুন আশায় বেঁচে থাকার
নতুন অহংকার
নতুন মনে নতুন সুরে
নতুন গাওয়া গান
নতুন পালে নতুন বাতাস
নতুন স্রোতের টান
নতুন একাল নতুন সেকাল
নতুন ভবিষৎ
নতুনদেরই কাছে সবই
নতুন আমানত
নতুন সময় নতুন যুদ্ধ
নতুন স্বাধীনতা
নতুন বিজয় রক্ষা করার
নতুন স্বার্থকতা



নতুন জীবন নতুন প্রানে
নতুন সজীবতা
নতুন করে বিলিয়ে দেওয়ার
নতুন কাতরতা
নতুন দুয়ার নতুন পথে
নতুন হোঁচট খাওয়া
নতুন ভালোয় নতুন মন্দে
নতুন বাঁচতে চাওয়া ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ক্যায়স N/A UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# নতুন জীবন নতুন প্রানে নতুন সজীবতা নতুন করে বিলিয়ে দেওয়ার নতুন কাতরতা নতুন দুয়ার নতুন পথে নতুন হোঁচট খাওয়া নতুন ভালোয় নতুন মন্দে নতুন বাঁচতে চাওয়া । অনেক অনেক ভালোলাগলো আপনার লেখা, ভালো থাকবেন...
শামীম খান দারুন চেতনা । শুভ কামনা রইল । এগিয়ে চলুন ।
আখতারুজ্জামান সোহাগ কবিতায় নবীনের জয়গান প্রত্যক্ষ করলাম। ভালো লেগেছে। কবির জন্য শুভকামনা, নিরন্তর।
রুহুল আমীন রাজু anek sundor kobita......valo laglo.(amar patai 'sulokkhi' golpoti porar amontron roilo.)
ruma hamid শুভকামনা রইল ।
মিলন বনিক সুন্দর এবং ছন্দোময় কাব্য গাঁথা...খুব ভালো লাগলো....
হাদিউল ইসলাম সজীব অনেক অনেক চমতকার। অনেক ভাল লিখেছেন। স্বরবৃত্ত ছন্দ আমার প্রিয় ছন্দ। প্রথম লাইন টা ছন্দের বাইরে চলে গেছে, এতবার নতুন শব্দে যে অনুপ্রাস হওয়ার কথা ছিল,কিন্তু কেমনযেন কৃচ্ছতার ভাব। শব্দ নিয়ে এক্টু চিন্তা করেন, আরো সুন্দর হবে। শুভকামনা রেখে গেলাম আপ্নার জন্য।
Md. Abu bakkar siddique আমরা আসলেই নতুন করে বাচতে চাই.......
রিক্তা রিচি বাহ খুব সুন্দর লেখনি . পাতায় আমন্ত্রণ.
হাফিজ আলী চমৎকার লিখেছেন, কবিতা পড়তে গিয়ে যেন নতুনের মাঝে হারিয়ে গিয়েছিলাম।

২০ নভেম্বর - ২০১১ গল্প/কবিতা: ৯ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী