মাতৃভূমি

দেশপ্রেম (ডিসেম্বর ২০১১)

tilok
  • ২৩
  • 0
  • ৮১
আমরা যে বাঙ্গালি, গাই বাংলার গান।
বাংলায় যে জন্ম আমার,
বাংলার জন্য দিতে পারি স্বীয় প্রাণ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মাহমুদুল হাসান ফেরদৌস আমরা যে বাঙ্গালি, গাই বাংলার গান। বাংলায় যে জন্ম আমার, বাংলার জন্য দিতে পারি স্বীয় প্রাণ। কবিকে জানাই সুন্দর লেখার আহবান।
জুয়েল দেব ছোট্ট কথা, কিন্তু ব্যাপক অর্থ বহন করে।
প্রজাপতি মন ফেসবুকের স্ট্যাটাস মনে হলো ছোট্ট সুন্দর এই কবিতাটিকে। ভাল লাগলো, তবে কবিতা হতে হলে এর কলবর আরও বাড়াতে হবে। চেষ্টা করতে থাকো হয়ে যাবে। শুভকামনা রইলো।
আশা ছোট, তবে সুন্দর। আর কিছু বলব না, তাহলে যে খাজনার চেয়ে বাজনা বড় হয়ে যাবে। শুভকামনা কবিকে।
মিজানুর রহমান রানা বেশ লিখেছেন অণুকাব্য
faisal অনেক বড় লিখে ফেলেছ
পাঁচ হাজার অনেক অনেক আবেগ আছে ----------
M.A.HALIM বেশী ছোট হয়ে গেলো না? যাক ভালো বন্ধুর জন্য শুভ কামনা রইলো।
খন্দকার আনিসুর রহমান জ্যোতি olpo kothay jodi sob bola hoye jay tobe mondo ki. suvo kamona kobike...........
সুমননাহার (সুমি ) কবিতাটি কিন্তু আরো রূপ দেওয়া যেত কিন্তু কেন যে হলনা বুজলামনা ভালো লাগলো তাই সুভকামনা রইলো

১৭ নভেম্বর - ২০১১ গল্প/কবিতা: ১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“এপ্রিল ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ এপ্রিল, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী