কিভাবে ভুলিব আমি হে অন্তরযামী মোর জীবনে বাবা যে সব চেয়ে দামী । রয়েছ তুমি আমার হৃদয় অনুভবে বাবা তুমি আমার সকল অনুপ্রনায় রবে । সারা জীবন কষ্ট করো মোদের সুখের তরে মোরা জর্জরিত এই ঋণের পাহার সমান ভরে । সন্তান কি শোদিতে পারে বাবার যত ঋণ কথা দিলাম ভালোবাসবো বাবা চিরদিন । নিরসার্থ তাদের ভালবাসা চায় না প্রতিদান সারা জীবন রাখি যেন আমার বাবার সন্মান । প্রভু নিজেকে গড়ি যেন বাবার আদেশ এই শপদ নিলাম আমি বাবা দিবসের পরশে ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ম্যারিনা নাসরিন সীমা
সুন্দর ভাবনার কবিতা ভাল লাগলো । আগামি সংখ্যায় নিশ্চয় আরও সুন্দর কবিতা পাব এবং তখন তুমি বাংলা টাইপ ভাল ভাবে শিখে যাবে । অনেক শুভকামনা !
রোদের ছায়া
বাব দিবসের শপথ বেশ সুন্দর হয়েছে সুকান্ত দাম ( পাউলি দামের সাথে কোনো সম্পর্ক আছে নাকি?)কিন্তু বানানে আরো যত্ন নিতে হবে ......ভোট আর শুভকামনা থাকলো..
খন্দকার আনিসুর রহমান জ্যোতি
কিভাবে ভুলিব আমি হে অন্তরযামী
মোর জীবনে বাবা যে সব চেয়ে দামী । // khub valo legechhe kobita ...sukanto onek onek suvo kamona roilo.....
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।