জানিনা হটাত এ কি হল দৃষ্টি জুড়ে কুয়াশা সাগর তো আগে থেকেই আলো ছড়িয়েছে তবে আজ কেন এমন চঞ্চল কম্পন গলে পড়ল হাতের কার্পেটে আমি জন্মান্ধ নই , অথবা সদ্য ফুটে ওঠা ভোরের শাল খানা কাঁধে জড়িয়ে আরমোড় ভাঙিনা প্রত্যূষ আবেগে তীব্র গরম,খুব তীক্ষ্ণ স্বাদ এমন স্বপ্নে জিভ পুড়িয়েছি বহুবার চলৎশক্তিহীন হয়েছি ফুটন্ত তাপে অতঃপর মর্নিং ওয়াকে র্যাাম্পবেরি রস আমার সাদা কেডস রঙিন করেছে কতবার । এসবই সু দীর্ঘ আলাপন । হৃদয় এখন অবুঝ নয়, শিশুসুলভ হাসির কোনও তৎপরতা মাপার ও পক্ষপাতী নয় । অথচ এই যানজট প্রহরে সবুজ হাসির প্রত্যাবর্তন নতুন করে ভাবাবেগ উঠলে ওঠাবে এমন ও কি ভেবেছিলো আদিম ভুবন ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
অনেক অনেক ধন্যবাদ রনি ভাই । অনেক দিন পর কেমন আছেন আপনি ? সুখী হলাম আমার পাতায় এসেছেন বলে । এই কবিতাটি কিছুটা অস্থিরতার মদ্ধে লিখেছিলাম । নিজের কাছেই কেমন অদ্ভুত লেগেছে পরে। আপনার ভালো লেগেছে যেনে আনন্দিত হলাম । আর আপনার কি অবস্থা অনেক অনেক দিন আপনার কোনও কবিতা পরিনা । ভালো থাকবেন ভাইয়া অনেক অনেক । এই দোয়া রইল ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।