বিজয়ের সাম্পান

বিজয় (ডিসেম্বর ২০১৪)

Dr. Zayed Bin Zakir (Shawon)
  • ১৬
কত দিন পরে
ভাঙ্গা কুটির তরে
বিজয় এলো ওরে!

কূলে দাঁড়িয়ে বিজয়ের সাম্পান
উল্লাসের কেতন ওড়ে অম্লান
গাইছি সবে জীবনের জয়গান
হোক বেদনা দৈন্যতার অবসান।

ত্রিশ লক্ষ শহীদের প্রাণের বিনিময়ে
শত সহস্র বীরাঙ্গনার সম্ভ্রম ছিনিয়ে
কৃতজ্ঞতায় নোয়াই মাথা ঋণের ভারে
তোমাদের স্মরণে শোণিত অশ্রু ঝরে
অর্জিত স্বাধীনতা আজ আমাদের দ্বারে।।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
শামীম খান দারুন লিখেছেন শাওন ভাই । ত্রিশ লক্ষ শহীদের প্রাণের বিনিময়ে শত সহস্র বীরাঙ্গনার সম্ভ্রম ছিনিয়ে কৃতজ্ঞতায় নোয়াই মাথা ঋণের ভারে তোমাদের স্মরণে শোণিত অশ্রু ঝরে অর্জিত স্বাধীনতা আজ আমাদের দ্বারে।। একরাশ ভাল লাগা রেখে গেলাম । শুভ কামনা নিরন্তর ।
ক্যায়স N/A UNION ALL SELECT NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL,NULL# ত্রিশ লক্ষ শহীদের প্রাণের বিনিময়ে শত সহস্র বীরাঙ্গনার সম্ভ্রম ছিনিয়ে কৃতজ্ঞতায় নোয়াই মাথা ঋণের ভারে তোমাদের স্মরণে শোণিত অশ্রু ঝরে অর্জিত স্বাধীনতা আজ আমাদের দ্বারে।। সুন্দর কবিতা...ভালো লাগলো.... শুভেচ্ছা জানবেন।
নাহিদ জোয়েল অনেক ভাল লাগল কবিতা
খন্দকার আনিসুর রহমান জ্যোতি শেষের প্যারাটি অনবোদ্য......
মিন্টু উপাধ্যায় সুন্দর কবিতা
রুহুল আমীন রাজু শিশুটির হাসির মত সুন্দর কবিতা .........(আমার পাতায় 'সুলক্ষী' গল্পটি পরার আমন্ত্রণ রইলো )
মিলন বনিক সুন্দর কবিতা...ভালো লাগলো...
আখতারুজ্জামান সোহাগ রক্তের বিনিময়ে যে স্বাধীনতা আমরা পেয়েছি তাকে রক্ষা করব যে কোন মূল্যে, এই হোক আমাদের অঙ্গীকার। শুভকামনা কবি।
Arif Billah গাইছি সবে জীবনের জয়গান, হোক বেদনা দৈন্যতার অবসান। কবি ভাই তাই যেন হয়। শুভ কামনা রেখে গেলাম।
সৃজন শারফিনুল ভাললাগা রেখে গেলাম...। আরো লিখুন, শুভ কামনা। পাতায় আমন্ত্রণ...

০১ ফেব্রুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৭৪ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

বিজ্ঞপ্তি

“মে ২০২৪” সংখ্যার জন্য গল্প/কবিতা প্রদানের সময় শেষ। আপনাদের পাঠানো গল্প/কবিতা গুলো রিভিউ হচ্ছে। ১ মে, ২০২৪ থেকে গল্প/কবিতা গুলো ভোটের জন্য উন্মুক্ত করা হবে এবং আগামি সংখ্যার বিষয় জানিয়ে দেয়া হবে।

প্রতিযোগিতার নিয়মাবলী