আবার নতুন করে গাইব আমি বাংলা মায়ের গান আবার নতুন করে তুলবো আমি সুর মাধুরীর তান। নতুন করে বাঁচতে আমি চাই যে নতুন ভুবন নতুন করে চলতে আমি চাই যে তোমায় সুজন। চাই নতুন করে লিখতে আমি নতুন কথা যত চাই নতুন করে সাজতে আমি প্রিয়ার মনের মত। আবার নতুন করে ভাসতে চাই ভরা নদীর বানে আবার নতুন করে উড়তে চাই সূদূর আকাশ পানে। চাই রাত্রি নামুক ধরা মাঝে সুখের পরশ দিতে চাই সূর্য উঠুক নতুন সাজে আঁধার তুলে নিতে। আমার তানপুরাতে চাই যে আমি নতুন কোন সুর আমার কাব্য গুলো চাই যে আমি যাক না বহু দূর। চাই ওষ্ঠে প্রিয়ার উঠুক ভেসে মাধুকরী সেই হাসি চাই লাজুক চোখে বলবে হেসে প্রিয় তোমায় ভালবাসি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
রোমেনা আলম
আবার নতুন করে গাইব আমি
বাংলা মায়ের গান
আবার নতুন করে তুলবো আমি
সুর মাধুরীর তান। - বাংলাকে নতুন করে সাজাতে সুন্দর চঞ্চলতার গান। ভালো লেগেছে কবিতা।
খন্দকার আনিসুর রহমান জ্যোতি
আমার তানপুরাতে চাই যে আমি
নতুন কোন সুর
আমার কাব্য গুলো চাই যে আমি
যাক না বহু দূর।
// ছন্দে ছন্দে বর্নিল হয়ে উঠেছে কবিতার অবয়ব.....ভীষন ভালো রাগা কবিতা ...ইসমাইল ভাই আপনাকে অশেষ ধন্যবাদ.........পছন্দর তালিকায় রাখলাম......
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।