আমি বড় একা, অনেকই ছিল পাশে,তবু আমি একা, মাঝরাতে জোছনা ছড়ানো চাঁদের মত, মহা সাগরে একাকী ছোট দ্বীপের মত, রাস্তায় পরে থাকা বেওয়ারিশ লাসের মত, মেলায় হারানো ছোট বাচ্চার মত, এই হাজারো মানুষের ভিড়ে আমি বড়ই একা। এমন সময় তুমি পাশে এসে দাড়ালে আমার, বাবা নও তবু ধরেছিলে আমার হাত, দিয়েছিলে প্রেরণা। তুমি প্রেমিকা নও, তবু দিয়েছিলে ভালবাসা, তুমিই আমার এ জীবনে সব আশা, সব ভরসা। তুমি মহাপুরুষ নও,তুমি দেবতা নও, তুমি পৃথিবীর সবচেয়ে বড় বন্ধু ‘মা’ কখনও ভুলবনা আমি তোমায়, সারাজীবন থাকো পাশে বন্ধুর মত এটাই শুধু চাই। ভাল থেকো,বন্ধু।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
নিরব নিশাচর
.............এত ছোট্ট বয়সে আমি কলম ধরতে শিখিনি, অথচ তুমি এই বয়সে কবিতা লিখে বসে আছ... তাও আবার ভালো কবিতা ! তোমার প্রতি দোয়া রইলো... ভালো থেকো... আর পাঠক হিসেবে সবার কবিতা সময় পেলে দেখে এসো... এই সংখ্যায় অনেক ভালো কবিতা আছে... ৪/৫ , ছোট ভাই...
মিজানুর রহমান রানা
মাঝরাতে জোছনা ছড়ানো চাঁদের মত,
মহা সাগরে একাকী ছোট দ্বীপের মত,----মুন্না যে যাই বলুক তোমার এ কবিতাটি কিন্তু আমি পছন্দ করলাম। তোমাকে ধন্যবাদ। ভোট দিলাম।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।