তোমাতে আর তুমিতে আজ ভীষণ তফাৎ মাঝখানে ব্যবধান দিন আর রাত। তোমাকে এখনও লাগে ভাল লাল জামা- নীল শাড়ীতে; তোমাকে এখনও লাগে ভাল বোশেখের প্রথম প্রভাতে; তোমাকে এখনও লাগে ভাল প্রাণখোলা উচ্ছল হাসিতে; তোমাকে এখনও লাগে ভাল ঠোঁট বাঁকিয়ে কথা বলাতে। তবু, সেই তুমিকে পাই না খুঁজে পার্কে থিয়েটারে- মিষ্টি আলাপে; তবু, সেই তুমিকে পাই না খুঁজে অপেক্ষারত বাসস্টপে। দূর থেকে শুধু দেখি তোমাকে লাল জামা- নীল শাড়ীতে।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
ওবাইদুল হক
তোমাকে এখনও লাগে ভাল
লাল জামা- নীল শাড়ীতে;
তোমাকে এখনও লাগে ভাল
বোশেখের প্রথম প্রভাতে;
তোমাকে এখনও লাগে ভাল
অসাধারণ আপনার কবিতা মুগ্ধ হয়ে পড়লাম । তবে লাগে ভাল না দিয়ে ভাল লাগে দিলে আরো ভাল হত মনে হয় । বাকি অসাধারন শুভকামনা রইল ।
আহমেদ সাবের
কবিতা পড়তে পড়তে মনে হয় একটা গান শুনলাম। গীটারের শব্দ তরঙ্গ এখনো কানে বাজছে। দারুণ। প্রথম লাইনে "তোমাতে আর তুমিতে" না লিখে শুধু "তোমাতে তুমিতে" মনে হয় লেখা যেত।
রোদের ছায়া
কবিতার আবেগ মন ছুয়ে গেল , '' তোমাতে আর তুমিতে আজ ভীষণ তফাৎ '' খুব সুচিন্তিত কথা .........তবে কবিতার নামটি কিন্তু অন্য কিছু হলে আরো মানানসই হত বলে আমি মনে করি ....
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।