জানিনা আমি কেন পারলাম না, কেন পারলাম না তোমাকে বুঝতে, হৃদয়ের সবটুকু ভালোবাসা দিয়ে তোমাকে হৃদয়ের রানী করে রাখতে, তবুও আমি জানি,আমি পারবোনা আমি পারবোনা তোমাকে ভুলে যেতে জীবনের প্রতিটি ক্ষনে,প্রতিটি মুহূর্তে তোমাকে আমি স্মরণ করে যাবো, তোমাকে আজীবন ভালোবাসবো। তারপরেও এক তীব্র ব্যথা,তীব্র কষ্ট আমাকে নাড়া দিয়ে যায়,আমাকে বারবারই স্মরণ করিয়ে দেয় তোমার প্রতি আমার আবেগ অনুভূতির কথা ভালবাসার কথা,তোমার প্রতি মাঝে মাঝে এক অসহ্য ঘৃণার সৃষ্টি হয়। কেননা তুমি আমাকে বুঝলেনা, হয়তো আমি ব্যর্থ। তোমাকে আমার অনুভূতি গুলো বুঝাতে পারলামনা বলে। হয়তো বা তোমার ভালোবাসা আমি বুঝতে পারলামনা। হয়তো আমার প্রতি তোমার ভালবাসা আমার বোধগম্যের বাহিরে ছিল। এটা হয়তো আমার এক ব্যর্থতা,আমার চরম ব্যর্থতা।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মিজানুর রহমান রানা
হয়তো বা তোমার ভালোবাসা আমি
বুঝতে পারলামনা। হয়তো আমার প্রতি
তোমার ভালবাসা আমার বোধগম্যের
বাহিরে ছিল। এটা হয়তো আমার
এক ব্যর্থতা,আমার চরম ব্যর্থতা।-------------------চমৎকার একটি কবিতা পাঠ করলাম। ধন্যবাদ। ভোট দিলাম।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।