প্রতিদিনই আঁধারে আমার মৃত্যু হয় মৃত্যু হয় আমার সকল স্বপ্নের, প্রতিদিনই মারা যায় তোমাকে দেখার স্বাদ।
অতঃপর আমি আবারো জীবিত হই মৃত্যু পর্ব কাটিয়ে ফিরে পাই আমার পুনর্জীবন।
পুনর্জীবনে আমি পাই একটি নতুন ঊষা, একটি নতুন আশা, একটি নতুন দিন। তবুও জীর্ণ জীবন থেকে ফিরে আসে জীর্ণ সকল স্বপ্ন, ফিরে আসো পুরনো তুমি।
আমার মৃত্যুর পর বর্তমান অতীত হয় ভবিষ্যৎ ভর করে বর্তমানে। তবুও নতুন অতীত নতুন আত্মীয়তার রেশ ধরে হৃদয় ঘরে উঁকি দিয়ে যায় সঙ্গী তার পুরনো সূর্য। মনের কপাটে আঘাত হানে সূর্য্য কিরণ তাতে কেবল চেনা মুখের প্রতিফলন। বেহিসাবী নোটবুক নিয়ে দিনের মুখোমুখি দিন দাড়িয়ে যায়।
এ চক্র ঘুরছে অহর্নিশ, ঘুরবে আমরণ।
আবার আসছে অন্ধকার আবার ধেয়ে আসছে মৃত্যু অতঃপর আর কোন মৃত্যু নেই।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
খন্দকার আনিসুর রহমান জ্যোতি
পুনর্জীবনে আমি পাই একটি নতুন ঊষা,
একটি নতুন আশা, একটি নতুন দিন।
তবুও জীর্ণ জীবন থেকে ফিরে আসে
জীর্ণ সকল স্বপ্ন, ফিরে আসো পুরনো তুমি।................// ভাল কবিতা ...............আশা এবং আশাহত জীবনের পরিনতি মৃত্যুর পরে শুন্য........বেশ ভাল লাগলো.............ফেরদৌস ভাই আপনাকে ধন্যবাদ...........
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।