বলতো তুমি আমায় ভুলে গেছো? ভুলে গেছো কি ভালোবাসা দিবসের কথা ঠিক বলতে পারো কতদিন সময় নেবে- যদি ভুলে যেতে চাও। আমার জানা মতে ব্যাপ্তিটা খুব সামান্যই- কি কথা ছিল তোমার সাথে? যে হ্যাপি ভ্যালেন্টাইন’স বলবে আর ভালোবাসবে। এর কোনটাই কি করেছো? শূন্য স্থানগুলো কেবল শূন্য থাকলো। আমার ইচ্ছে ছিলো পাস করাবার, কিন্তু পারিনি...। তোমাকে দেবার মতো হই স্কোর আমার ব্যাংকে ছিলো, তোমার চাওয়াটা যদি আবেদন ময় হতো অনায়াসে তা পেয়ে যেতে- সময়ের প্রেক্ষিতে নতুন বছরে নতুন নতুন মুখের আবির্ভাব হয়, যারা হ্যাপি ভ্যালেন্টাইন’স ডে বলে ভালোবেসে, তাদের মধ্যে কেউ একজন থেকে থাকে তুমি ও হতে পারতে তাদেরই একজন। এবার বলো আমিটা কে???
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
জাজাফী
আপনি জানতে চাইছেন আপনি কে? আসলে অনেক দিন পর আপনাকে মনে পড়লো। আমি যখন পুলিশের ডিআইজি ছিলাম তখন মন চুরির দায়ে আপনাকে আমার এক কনষ্টেবল গ্রেফতার করেছিল। আপনি সেই মন চোর তাইনা? ভাল আবার কারো মন চুরির ধান্দা আছে নাকি?
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।